সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
করোনায় অসহায় মানুষের পাশে করিমগঞ্জ ছাত্রলীগ

করোনায় অসহায় মানুষের পাশে করিমগঞ্জ ছাত্রলীগ

করিমগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাবে থমকে গেছে সারা বিশ্ব। বাংলাদেশেও এর ব্যাপক প্রভাব পড়েছে। দিনে দিনে বাড়ছে মৃত্যু আর করোনায় আক্রান্তের সংখ্যা। করোনার সংক্রমণ রোধে সারা বাংলাদেশ যখন লকডাউনে তখন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার অসহায়- দুস্থদের সেবায় নানা উদ্যোগ নিয়েছে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

উপজেলার জনসাধারণের সচেতনতামূলক মাস্ক বিতরণ ও করোনায় যেন অসহায়রা খাবার সংকটে না পড়েন তাই তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ নেতা নুরুল হক জুনায়েদ।

জয় বাংলা বাইসাইকেল সার্ভিস চালু করে এলাকায় সাড়া ফেলেছে স্থানীয় ছাত্রলীগ। মানুষজনদের যেন এই মহামারীতে বাসা থেকে বের না হয় এবং জনসমাগম না করে সে জন্য ছাত্রলীগ নেতা জুনায়েদের নেতৃত্বে জয় বাংলা বাইসাইকেল সার্ভিস চালু করা হয় ।

এ সার্ভিসে করিমগঞ্জ পৌরসভার আওতাধীন যে কেউ ফোন দিলে বা অবহিত করলে তার প্রয়োজনীয় জিনিস নিয়ে তারা হাজির হয়ে যাবে ।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনেয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ওমান খানের নির্দেশনায় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয় বলে জানা গেছে।

এ বিষয়ে নুরুল হক জুনায়েদ বলেন, ‘ছাত্রলীগ সবসময় মানবতার সেবায় কাজ করে। কারোনার এই সংকটকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগসহ সবাইকে এগিয়ে আসতে নির্দেশ দিয়েছেন। এছাড়াও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য সব নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বলেছেন। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি।’

তিনি বলেন, ‘এই সংকটে কৃষকদের সহযোগিতার জন্য আমরা ইতোমধ্যেই ধান কাটার উদ্যোগ গ্রহণ করেছি। আমরা পরবর্তীতে জয় বাংলা বাইসাইকেল সার্ভিসটি সারা উপজেলায় চালু করবো

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com