সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
আইসোলেশনে রাউজানের সংসদ সদস্য ফজলে করিম এম.পি

আইসোলেশনে রাউজানের সংসদ সদস্য ফজলে করিম এম.পি

সাংসদ ফজলে করিম

মোঃনাঈম উদ্দীন,রাউজান উপজেলা প্রতিনিধিঃ

আসোলেশনের ব্যাপারে জানা যায়, করোনা উপসর্গ মিল থাকার কারণে আইসলোশনে থাকেন রাউজানের সংসদ সদস্য।তার নমুনা সংগ্রহ করে যত দ্রুত সম্ভব পরীক্ষা করার কাজ চলছে।পরীক্ষা শেষে তার সার্বিক অবস্থা জানা যাবে।

গত ১৯ই মে (মঙ্গলবার) করোনা সনাক্ত হয় রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী(বাবুল)এর দেহে।চট্টগ্রাম ফৌজদার হাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশন ডিজিসেস (বিআইটিআইডি)এর পরীক্ষায় এই তথ্য নিশ্চিত করা হয়।চট্টগ্রাম জেলার সিভিল সার্জন এর কার্যালয় থেকে ডাঃশেখ ফজলে রাব্বি এই বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে জানান।বিভিন্ন কাজে উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরীর সংস্পর্শে থাকার কারণে আসোলেশনে আছেন রাউজান সংসদ সদস্য।
জানা যায়–এই সংকট মুহুর্ত শুরু থেকেই জনগনের পাশে ছিলেন রাউজান সংসদ সদস্য।তিনি প্রায় ৩ কোটি টাকার ত্রাণ তহবিল গঠণ করে ৬৫ হাজার মানুষকে খাবর সহায়তা দিয়েছেন।জনগণকে দিয়ে দিয়েছেন নিজের মাসিক সম্মানী ভাতা।
তিনি তার বক্তব্যে বলেছিলেন,না খেয়ে থাকতে হবে না রাউজানের কোন মানুষকে।সেই লক্ষ্যে কাজ করেছিলেন রাউজানের এম.পি।তিনি সরাসরি মাঠে গিয়ে কাজ করেছেন রাউজানবাসীর জন্য।
আইসোলেশনে থাকার ব্যাপারে রাউজান সংসদ পুত্র ফারাজ করিম চৌধুরী এক বিবৃতিতে জানান,দায়িত্ব পালনে নিরলস পরিশ্রম করেছেন আমার বাবা।সকলের কাছে সূস্থ্যতা কামনা করে দোয়া চান সংসদ পুত্র ফারাজ করিম।তিনি জানান,বাবা শারীরিক ভাবে সূস্থ্য আছে।

শেষ তথ্য পাওয়া পর্যন্ত রাউজানে করোনা রোগীর সংখ্যা ৫।এর মধ্যে রয়েছেন ২ জন মহিলা ৩ জন পুরুষ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com