সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঘূর্ণিঝড় আম্পানে বরিশালে পাঁচ জনের মৃত্যু

ঘূর্ণিঝড় আম্পানে বরিশালে পাঁচ জনের মৃত্যু

শাহীন ইসলাম,বরিশাল জেলা প্রতিনিধিঃ

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে বরিশাল বিভাগে এ পর্যন্ত পাঁচ জনের মৃত্যু হয়েছে। এই পাঁচ জনের দুজন ভোলার, একজন পিরোজপুর এবং বাকী দুজন পটুয়াখালি জেলার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভোলার চরফ্যাশন উপজেলার মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামের সিদ্দিক ফকির (৭০) বাড়ির পাশে গাছের নিচে চাপা পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন।
এর আগে সকালে চট্টগ্রামে শ্রমিক হিসেবে কাজ করা মোহাম্মদ রাফিকুল ইসলাম (৩৫) ফিরছিলেন। লক্ষ্মীপুরের মজু চৌধুরীর ঘাট থেকে ট্রলারে করে ভোলার ইলিশা ঘাটে আসার পথে মেঘনায় ট্রলার উল্টে নিহত হন তিনি। লকডাউন অমান্য করার কারণে পরিবারের লোকজন তার মৃত্যুর ঘটনা শুরুতে গোপন রাখেন।
বোরহান উদ্দিন থাকার ওসি এনামুল হক জানান, নিহতের লাশ বিকালে তার বাড়ি হাসান নগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আনার পর পুলিশ ঘটনাটি জানতে পারে।
পটুয়াখালি কলাপাড়ায় সাধারণ মানুষকে সাইক্লোন শেল্টারে আনার কাজ চালাতে গিয়ে নৌকা ডুবে মৃত্যু হয়েছে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) টিম লিডার সৈয়দ শাহ আলমের (৬০)।
বুধবার সকালে এ নৌকাডুবির ঘটনা ঘটলেও সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা। এমন তথ্য নিশ্চিত করেছেন লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক।
এছাড়াও সন্ধ্যায় গলাচিপা উপজেলার পানপট্রি এলাকায় গাছের ডাল ভেঙ্গে পরে ৬ বছরের শিশু রাসেদের মৃত্যু হয়েছে।
পিরোজপুর এর মঠবারিয়ায় দেয়াল ধসে একজনের মৃত্যু হয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com