সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ঈশ্বরদীতে তারাবি, ইফতার ও সেহেরিতে নির্দেশনা

ঈশ্বরদীতে তারাবি, ইফতার ও সেহেরিতে নির্দেশনা

শেখ মাহাফুজ আলম:- পবিত্র রমজানে এবার ঈশ্বরদীতে তারাবি, ইফতার ও সেহেরিতে নির্দেশনা দেওয়া হয়েছে। ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে সবাইকে বাসায় তারাবি পড়তে বলা হয়েছে। মসজিদে তারাবি পড়লে ১২ জনের বেশি পড়তে পারবেন না বলেও জানানো হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই আদেশ জারি করেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র রমজানে এশার নামাজের জামাতে ইমাম, মুয়াজ্জিন, খতিব, খাদিম এবং দুজন হাফেজসহ সর্বোচ্চ ১২ জন অংশগ্রহণ করতে পারবেন। এশার জামাত শেষে এ ১২ জনই মসজিদে তারাবির নামাজ পড়তে পারবেন। তারা ছাড়া অন্য মুসল্লিরা নিজ নিজ ঘরে এশা ও তারাবির নামাজ আদায় করবেন।

এদিকে ঈশ্বরদীর রাস্তায়, ফুটপাতে কোনো ইফতার সামগ্রী বিক্রি কিংবা ইফতার বা সেহেরি পার্টির আয়োজন করা যাবে না বলে জানানো হয়েছে ঈশ্বরদী থানা পুলিশের পক্ষ থেকে।

শনিবার (২৫ এপ্রিল) এই নির্দেশনা জারি করেছেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: ফিরোজ কবির। তিনি জানায়, করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে রাস্তাঘাটে ইফতার কেনাবেচা হবেনা, সাময়িক এ অসুবিধার জন্য দুঃখিত।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com