সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
২৫০ পরিবারকে সেনাবাহিনীর ঈদ উপহার

২৫০ পরিবারকে সেনাবাহিনীর ঈদ উপহার

ফেণী প্রতিনিধিঃ

মরণব্যাধি করোনা ভাইরাসের প্রকোপ থামাতে ফেনীতে প্রশাসনের পাশাপাশি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে সেনাবাহিনীর ২৮ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারি দল। করোনা মানুষদেরকে সচেতন করা, জীবাণুনাশক কার্যক্রম পরিচালনা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভূমিকা রাখছেন সেনা সদস্যরা।
২৮ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারি অধিনায়ক লে. কর্ণেল আসিফ আজমিন জানান, ঈদ উপহার হিসেবে অসহায়-দুঃস্থ মানুষদের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, চিনি, লবন, সেমাই, চিড়া, আটা, আলু, পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। শনিবার পরশুরাম, ফুলগাজী ও সোনাগাজী উপজেলার বিভিন্ন স্থানে ২শ ৫০;পরিবারকে এই ঈদ উপহার বিতরণ করা হয়। এসময় সোনাগাজী উপজেলায় ক্যাপ্টেন নাজমুজ শাহাদাত, পরশুরাম উপজেলায় ক্যাপ্টেন রাশেদুল ইসলাম ও ফুলগাজী উপজেলায় লে. রাকিব হাসান সহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, করোনার প্রাদুর্ভাবের পর থেকে সেনাবাহিনী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে। ঈদ যেনো দুঃস্থ অসহায় পরিবারগুলো সুন্দরভাবে কাটাতে পারেন তার জন্য আমরা বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। রবিবার আরো ১শ ৫০ পরিবারকে ঈদ উপহার দেওয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com