সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ছেলের মৃত্যুর সংবাদ শুনে নিজাম হাজারীর মায়ের মৃত্যু!

ছেলের মৃত্যুর সংবাদ শুনে নিজাম হাজারীর মায়ের মৃত্যু!

ছবি- নিজাম হাজারী ও তার মা

ফেনী প্রতিনিধিঃ

বড় ছেলের মৃত্যু খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর মা দেল আফরোজ বেগম (৭৫)। রবিবার (২৪মে) সকালে ভাই জসিম উদ্দিন হাজারী এবং এক ঘন্টার ব্যবধানে মাকে হারিয়ে শোকে বিহবল এমপি নিজাম হাজারী। ফেনীতে নেমেছে শোকের ছায়া। করবস্থানে পাশাপাশি খোড়া হচ্ছে দুটো কবর। কথাগুলো জানালেন এমপি নিজাম উদ্দিন হাজারীর চাচাতো ভাই ও কাউন্সিলর খোকন হাজারী ।

পরিবার সূত্র জানায়, আজ রবিবার (১৪ মে) সকাল সাড়ে দশটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যান জসিম উদ্দিন হাজারী। পুত্রের মৃত্যুশোক সইতে পারেন নি মা দেল আফরোজ বেগম। ছেলের মৃত্যুর এক ঘন্টার ব্যবধানে তিনিও চলে গেলেন পরপারে।
লুৎফুর রহমান খোকন হাজারী জানান, গতকাল শনিবার রাতে অসুস্থ হয়ে পড়লে জসিম উদ্দিন হাজারীকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি জানান, নিজাম উদ্দিন হাজারীর মা দেল আফরোজ বেগমও ধানমন্ডির বড় মেয়ের বাসায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ছিলেন ৪ ছেলে ও ৩ মেয়ের জননী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com