সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
সুস্থ হয়ে করোনা মোকাবেলায় লড়তে চান চট্রগ্রামের ৪৮ পুলিশ সদস্য

সুস্থ হয়ে করোনা মোকাবেলায় লড়তে চান চট্রগ্রামের ৪৮ পুলিশ সদস্য

রকিব মাজহার ,চট্রগ্রাম জেলা প্রতিনিধি :সুস্থ হয়ে করোনা মোকাবেলায় লড়তে চান চট্টগ্রাম পুলিশ ৪৮ সদস্য । চলমান করোনাকালে চট্রগ্রামে প্রায় ৩ সহকর্মী করোনাভাইরাসের কাছে হার মেনে পরপারে পাড়ি জমিয়েছেন। নিজেদের শরীরেও ঢুকে পড়েছে প্রাণঘাতি এ পরজীবী ভাইরাস। তবুও এতটুকু দমে যাননি তারা। সুস্থ হয়ে আবারও করোনা ভাইরাস সংক্রমণ রোধে সম্মিলিতভাবে লড়তে চান তারাে ।এই বীর সন্তানরা হলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের করোনা আক্রান্ত ৪৮ পুলিশ সদস্য। করোনা মোকাবেলায় দায়িত্ব পালন করতে গিয়ে তাঁরা আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে।
দুপুরে সিএমপি কমিশনারের পক্ষ থেকে করোনা আক্রান্ত এমন ৪৮ পুলিশ সদস্যের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার গ্রহণ শেষে তারা এ প্রত্যয় ব্যক্ত করেন।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে আজ করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য আজ ঈদ উপহার দেওয়া হয়। জেনারেল হাসপাতালে ২১ জনসহ মোট ৪৮ জনকে এই উপহার দেওয়া হয়েছে।
তিনি আরো জানান, তারা প্রাণঘাতি করোনায় আক্রান্ত হলেও তাদের মনোবল শক্ত রয়েছে। সুস্থ হয়ে আবার করোনার বিরুদ্ধে লড়াইয়ে নামতে প্রস্তুত বলে জানিয়েছেন তারা।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com