সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
কিশোরগঞ্জে ছিনতাইকালে ফোল্ডিং গিয়ার চাকুসহ দুই ছিনতাইকারী আটক

কিশোরগঞ্জে ছিনতাইকালে ফোল্ডিং গিয়ার চাকুসহ দুই ছিনতাইকারী আটক

সূর্য বসাক
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি,
কিশোরগঞ্জে এক যুবকের টাকা-পয়সা এবং মোবাইল ছিনতাইয়ের সময় হাতেনাতে মো. মিঠুন মিয়া (২৪) ও মো. ইমরান (২২) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব।
মঙ্গলবার (২৬ মে) দুপুরে কিশোরগঞ্জ শহরতলীর খিলপাড়ার জেলখানা মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম টহল ডিউটি করার সময় তাদের আটক করে।এ সময় তাদের নিকট থেকে দুইটি ফোল্ডিং গিয়ার চাকু, তিনটি মোবাইল ফোন ও ছিনতাইকৃত এক হাজার টাকা উদ্ধার করা হয়।
আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. মিঠুন মিয়া কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার দীপেশ্বর এলাকার মো. আবু তাহেরের ছেলে এবং মো. ইমরান একই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।তারা জেলার তাড়াইল উপজেলার কারংকা গ্রামের মো. রেনু মিয়ার ছেলে মো. রাফি আহম্মেদ (১৯) এর কাছ থেকে প্রকাশ্যে ভরদুপুরে টাকা-পয়সা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।
র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকা হতে কিশোরগঞ্জ সদরে আগত জনসাধারণের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।এই ছিনতাই চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়।
এর অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টহল ডিউটি করার সময় মঙ্গলবার (২৬ মে) দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ শহরতলীর খিলপাড়ার জেলখানা মোড়ে কয়েকজন ছিনতাইয়ের জন্য এক যুবককে টানাহেঁচড়া করতে দেখতে পায়।
ছিনতাইয়ের শিকার হওয়া যুবক চিৎকার করলে র‌্যাব টিমের অফিসার ও ফোর্স তৎক্ষণাত ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারী মো. মিঠুন মিয়া ও মো. ইমরানকে আটক করতে সক্ষম হন।এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল সেট, এক হাজার টাকা এবং ছিনতাই কার্যে ব্যবহৃত দুইটি ফোল্ডিং গিয়ার চাকু উদ্ধার করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই ছিনতাইকারী মো. মিঠুন মিয়া ও মো. ইমরান বিভিন্ন সময় বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্রের মাধ্যমে ভয় ভীতি দেখিয়ে সাধারণ মানুষের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই এবং ছিনতাই চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।এ ঘটনায় তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com