সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
কিশোরগঞ্জে তিনশত শিশুকে বৃত্তি প্রদান করা হয়েছে!

কিশোরগঞ্জে তিনশত শিশুকে বৃত্তি প্রদান করা হয়েছে!

 

সূর্য বসাক,
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র এই বৃত্তি প্রদান করে। বৃত্তি প্রদানের পাশাপাশি ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রীও প্রদান করে।

কিশোরগঞ্জের পুরাতন স্টেডিয়ামে শুক্রবার (২৯ শে মে) বিকেলে শিশু বিকাশ কেন্দ্র জেলা প্রশাসনের আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান।

শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের সহ-সভাপতি জামিলুর রহমান মাখনের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবদুল্লাহ আল মাসউদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোঃ সারোয়ার মোর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, সিভিল সার্জন মোঃ মুজিবুর রহমানসহ গণ্য মান্য ব্যক্তিবর্গ।

জামিলুর রহমান মাখন মানবিক সহায়তা নিয়ে ঈমাম মুয়াজ্জিনসহ এক হাজার নিম্ন মধ্যবিত্ত, শ্রমজীবী ও অসহায়-দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন।
উল্লেখ্য কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের চিকনিরচর গ্রামের তরুণ ব্যবসায়ী জামিলুর রহমান মাখনের তত্বাবধানে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও মাখন এন্ড ব্রাদার্স এর আয়োজনে তিন হাজার পরিবারে সেচ্ছাসেবীদের মাধ্যমে মানুষের বাড়ি বাড়ি মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। খাদ্য সামগ্রীর পাশাপাশি কিশোরগঞ্জে করোনার সম্মুখ যোদ্ধাদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন কিশোরগঞ্জের সন্তান মেসার্স মাখন এন্ড ব্রাদার্স এর প্রতিষ্ঠাতা ও শিশু বিকাশ কেন্দ্রের ভাইস চেয়ারম্যান জামিলুর রহমান মাখন।

জামিলুর রহমান মাখন জানান, করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়া প্রায় ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়াও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের জন্য ৭০টি করে মানসম্মত পিপিই, ৮০টি করে এন ৯৫ মাস্ক এবং ৩০০টি করে সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যহত থাকবে

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com