সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদার সহ ফেনীতে করোনায় সর্বমোট আক্রান্ত ৯০ জন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদার সহ ফেনীতে করোনায় সর্বমোট আক্রান্ত ৯০ জন।

সুজন গোলদার অনিক (ফেনী) :- ফেনীর দাগনভূইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদার সহ আরো ৮ জন সহ সরকারি হিসেবে এনিয়ে জেলায় সর্বমোট করোনা শনাক্ত হয়েছে ৯০ জন। বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন ।
জেলা স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানায়, আক্রান্তদের একজন উপজেলা পরিষদ চেয়ারম্যান। তিনি ক্ষমতাসীন দলের সহযোগি একটি সংগঠনের জেলার শীর্ষ নেতা। অপর ৪ জনের বাড়ি দাগনভূঞা সদর ইউনিয়নের পূর্ব জগতপুর ও ইয়াকুবপুর ইউনিয়নের বিজয়পুরে। তারা ঈদ উপলক্ষ্যে ঢাকা থেকে গ্রামে এসেছেন। অন্য তিনজনের মধ্যে সদর উপজেলার দুইজন ও একজন সোনাগাজী উপজেলার বাসিন্দা।
জেলা সিভিল সার্জন আরো জানান, গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৯ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৯ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভুঞার ১৯ জন, সোনাগাজীতে ১১ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জন। অপর চারজন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে।আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য রয়েছেন। সুস্থ হয়েছেন ৩৮ জন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, বুধবার পর্যন্ত ১ হাজার ৩শ ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে মঙ্গলবার ১ হাজার ২শ ৩১ জনের প্রতিবেদন আসে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com