Friday , July 30 2021
Breaking News

আজ একদিনে ৪৪ জন আক্রান্তের মধ্য দিয়ে জেলায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড গড়লো ফেনী।

সুজন গোলদার অনিক, (জেলা প্রতিনিধি,ফেনী):
ফেনীতে আজ শুক্রবার দুই পরিবারের ১৪ জন সহ নতুন করে ৪৪ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। আজ সকালে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে নমুনা প্রতিবেদন আসে বলে, এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন।
স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানায়,করোনার সংক্রমণ শুরুর পর জেলায় একদিনে করোনা শনাক্ত হওয়ার দিক থেকে এটা সর্বোচ্চ রেকর্ড। দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১শ ৩৩ জনে। সুস্থ হয়েছেন ৫৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ১৪ জন, দাগনভুঞায় ১৮ জন, সোনাগাজীতে ৯ জন, পরশুরাম ও ছাগলনাইয়ায় ১ জন করে নমুনা পজেটিভ এসেছে।
ফেনী সদর উপজেলায় শনাক্ত ১৪ জনের মধ্যে একজন এলজিইডি ও একজন ব্যাংক কর্মচারী। অন্যরা শহরের মাষ্টারপাড়ায় ১ জন, ডাক্তারপাড়ায় ১ জন, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক ১ জন, হাজারী রোড ১ জন, ধর্মপুর ইউনিয়নে ১ জন ও শর্শদী ইউনিয়নে ১ জন রয়েছে।
দাগনভুঞার আক্রান্ত ব্যক্তিদের মধ্যে একই পরিবারের ৯ জন। তাদের বাড়ি রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুরে। এছাড়া সদর ইউনিয়নের জগতপুরে ৩ জন, পূর্বচন্দ্রপুরে ৩ জন, সিন্দুরপুরে ২ জন ও ১ জন রাজাপুর এলাকার বাসিন্দা।
সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের একই পরিবারের ৫ জন, বগাদানা ইউনিয়নের কাজিরহাট এলাকায় বাবা ও তিন বছর বয়সী মেয়ের করোনা শনাক্ত হয়। এবং একজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।
ফুলগাজী উপজেলার উত্তর দৌলতপুর সাহাপাড়া এলাকার ৫০ বছর বয়সী নারীর করোনা শনাক্ত হয়। তিনি পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন।
ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুরে একজন আক্রান্ত হয়েছেন।

About provatbarta

Check Also

শেরপুরের পুলিশ সুপারের সুস্থতা কামনায় নকলায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মো.জাকারিয়া খান জাহিদ,স্টাফ রিপোর্টার:করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: