সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
মেয়র মুজিবুর রহমান সহ পরিবারের ৪সদস্য করোনায় আক্রান্ত!

মেয়র মুজিবুর রহমান সহ পরিবারের ৪সদস্য করোনায় আক্রান্ত!

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র মুজিবুর রহমান ও তার স্ত্রী ফারহানা রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সাথে মুজিবুর রহমানের জেঠাতো ভাই আজিম উদ্দিন এবং তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন।
শনিবার (৩০ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবের করোনা টেষ্টে তাদের রিপোর্ট পজেটিভ আসে বিষয়টি রাতে নিশ্চিত করেছেন মেয়রের ব্যক্তিগত মিডিয়া সহকারি আহসান সুমন।
তিনি বলেন, মেয়র মুজিবুর রহমান বর্তমানে কক্সবাজার শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তা করোনার চিকিৎসার জন্য নয়। তিনি গত দুইদিন আগে হোঁচট খেয়ে পায়ে ব্যাথা পেয়েছেন। ডাক্তার তাঁকে সেই ব্যাথা থেকে মুক্তি পেতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন। ওই কারণে তিনি হাসপাতালে ভর্তি হন। পরে শনিবার রাতে করোনা আক্রান্তের বিষয়টি জানতে পারেন।
এর আগে গত ২৮ মে রাতে মেয়র মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যরা করোনার স্যাম্পেল জমা দেন। কক্সবাজার সদর হাসপাতালের একজন স্বাস্থ্য সহকারি এসে তাদের স্যাম্পল নিয়ে যান। পরে শনিবার তাদের স্যাম্পল টেষ্ট রিপোর্ট পজেটিভ জানা যায়।
আহসান সুমন বলেন, মেয়র পুরোপুরি সুস্থ আছেন। তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই। মেয়র মুজিবুর রহমান কক্সবাজার পৌরবাসিসহ জেলাবাসি কাছে দোয়া চেয়েছেন। তিনি আশা করছেন, মহান আল্লাহর কৃপায় তিনি দ্রুততর সময়ে সুস্থ হয়ে আবার যেন সবার মাঝে ফিরে আসতে পারবেন।
এদিকে আহসান সুমন আরও জানান, মেয়র মুজিবুর রহমান ও তার সহধর্মিনী ফারহানা রহমান করোনা স্যাম্পল জমা দিয়েছিলেন। পরিবারের অন্য কোন সদস্য স্যাম্পল দেননি। পুরো পরিবার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সত্য নয়। রোববার পরিবারের আরও ৪ সদস্যের স্যাম্পল দিবে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গতকাল শুক্রবার কক্সবাজার পৌরসভার আর দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এরা হলেন ২ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান ও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাউন্সিলর সালাউদ্দিন সেতু।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com