সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরের নকলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলে নিহত 

শেরপুরের নকলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলে নিহত 

মো.জাকারিয়া খান জাহিদ,শেরপুর প্রতিনিধঃ
শেরপুরের নকলায় মাছ ধরার সময় মো. রফিকুল ইসলাম (৩৫) নামে এক জেলে বজ্রপাতে নিহত হয়েছেন। শুক্রবার (৫ জুন) বিকেল ৫ টায় উপজেলার কুর্শাবিলে এ ঘটনাটি ঘটে। নিহত রফিকুল ইসলাম নকলা পৌরসভাধীন কলাপাড়া গ্রামের মৃত- ইজ্জত আলীর ছেলে।
পরিবারিক সূত্রে জানা গেছে, ২ ছেলে ও ২ মেয়ের জনক মো. রফিকুল ইসলাম শুক্রবার বিকেলের দিকে কুর্শাবিলে মাছ ধরতে যায়। ৫ টার দিকে বজ্রপাতে সে গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং নিহতের পরিবারের সদস্যদের হাতে মৃত্যু সনদ তুলে দেন।
রফিকুল ইসলামের সাথে মাছ ধরতে যাওয়া অন্য এক জেলে আলম খান জানান, বৃষ্টির আভাস দেখে তিনি বিল থেকে দ্রুত উঠে আসলেও, রফিকুল ইসলাম নৌকা নিয়ে বিলে থেকে যায়। বৃষ্টি কমলে আলম খান নৌকায় রফিকুল ইসলামকে দেখতে না পেয়ে এগিয়ে গিয়ে দেখেন রফিকুল ইসলাম পানিতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে দ্রুত নকলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কলাপাড়া এলাকার স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘সমাজ উন্নয়ন সংঘ’র সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. নূর হোসাইন ঘটনার বিস্তারিত বিবরণ জানান।
এ ব্যাপারে নকলা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুজ্জামান বজ্রপাতে রফিকুল ইসলামের মৃতের সত্যতা নিশ্চিত করে জানান, বিকেল ৫ টা ২৫ মিনিটের সময় মৃত অবস্থায় রফিকুল ইসলাম (৩৫) কে হাসপাতালে আনা হয়।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com