সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
করোনার রাজ্য বরিশাল সদর!

করোনার রাজ্য বরিশাল সদর!

শহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে বরিশাল জেলায় গেল ১২ এপ্রিল থেকে শুরু করে ৬ জুন পর্যন্ত ৫৩২ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এর মধ্যে শুধু বরিশাল সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ৪১৬ জন রয়েছেন। বাকি ১১৬ জন জেলার ১০ উপজেলার বিভিন্ন এলাকায়
ছয় জেলার বিভাগীয় শহর বরিশাল মহানগরী। গোটা দক্ষিণাঞ্চলের সাথে দেশের বিভিন্ন অঞ্চলে সরাসরি যোগাযোগের জন্য সড়ক, বিমান ও নৌপথে যাতায়াতের সব ধরণের ব্যবস্থা রয়েছে এই নগরীতে।
গত চারদিনে (৩-৬জুন) বরিশাল জেলায় ২১৬ জন আক্রান্ত হয়েছেন। যার চারভাগের তিনভাগই নগরীতে। জেলায় মোট আক্রান্তের মধ্যে চার জনের মৃত্যু হলেও করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৫ জন। এছাড়াও মোট আক্রান্তের মধ্যে জেলা স্বাস্থ্য বিভাগে চিকিৎসক, সেবিকা,পরিবার ও পরিকল্পনা পরিদর্শক, মেডিকেল টেকনোলজিস্ট এবং স্বাস্থ্য বিভাগের অন্যান্য সেবায় জড়িতসহ ৭২ জন এবং নগর পুলিশের ( বিএমপি) ৮২ জন পুলিশ সদস্য রয়েছেন।
প্রশাসনের নির্দেশে জনসাধারণ যদি করোনার বিস্তার রোধে নিজে এবং পরিবারসহ সবাইকে নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে জীবন-ব্যবস্থা পরিচালনা করে তাহলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে বলে আশা-ব্যক্ত করেন তিনি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com