সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
এখন আর কোন সাড়া দিচ্ছেন না নাসিম!

এখন আর কোন সাড়া দিচ্ছেন না নাসিম!

নিউজ ডেস্কঃ
মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। এর পর তিনি স্ট্রোক করেন। তার পর থেকেই অবস্থার অবনতি হতে শুরু করে। সর্বশেষ তিনি ‘গভীর কোমায়’ আছেন এবং কোনো সাড়া দিচ্ছেন না।
শনিবার দিবাগত রাতে তার চিকিৎসায় গঠিত ১৩ সদস্যের মেডিকেল বোর্ডের প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, খুবই সংকটাপন্ন অবস্থায় আছেন মোহাম্মদ নাসিম। তিনি ডিপ কোমায় আছেন এবং কোনো সাড়া দিচ্ছেন না।
এর আগে শনিবার বিকেল ৪টায় মেডিকেল বোর্ড বৈঠকে বসে এবং ঘণ্টাব্যাপী বৈঠকে ক্ষমতাসীন দলের সংসদ সদস্য ও প্রবীণ রাজনীতিক নাসিমের স্বাস্থ্যের অবস্থা নিয়ে আলোচনা হয়।
শনিবার বিকেলে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিউরোসার্জন ডা. রিয়াজুল হক গণমাধ্যমকে জানান, অচেতন অবস্থায় রয়েছেন মোহাম্মদ নাসিম। তাকে আইসিইউতে ভেন্টিলেটর দিয়ে রাখা হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত এবং মস্তিস্কে রক্তক্ষরণের কারণে তার অবস্থা সংকটাপন্ন হয়েছে বলেও জানান এ চিকিৎসক।
গত ১ জুন শারীরিক দুর্বলতা নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র নাসিম। এর পর সেখানে তার করোনা টেস্ট করালে রেজাল্ট পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় পরবর্তীতে স্ট্রোক করেন তিনি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com