সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
নেত্রকোণায় ঋণের জ্বালায় স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নেত্রকোণায় ঋণের জ্বালায় স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নেত্রকোণা জেলা প্রতিনিধি, পিয়াসঃ
নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের দরিজাগী গ্রামের আব্দুর রাশিদের ছেলে উজ্জ্বল(৪৫) এবং তার স্ত্রী সুরাইয়া আক্তার শেলির (৩৫) মরদেহ ০৭-০৬-২০২০ইং তারিখ রোজঃ রবিবার বেলা ১১:৪৫ এর দিকে তাদের নিজ বাস কক্ষ থেকে উদ্ধার করে পুলিশ।
মৃত ব্যক্তিদের আত্মীয় সূত্রে জানা যায়, উজ্জ্বল মিয়া গত ৩ বছরে আনুমানিক ৮০ লক্ষ টাকার জমি বিক্রি করে রাজার হালে চলাফেরা করে এবং একসময় সেই টাকা শেষ হয়ে গেলে, সে এলাকাবাসীর কাছ থেকে প্রচুর ঋণ করেছে। তাদের বর্তমান সম্পত্তি বলতে শুধুমাত্র একটি পুকুর এবং ঘরের জায়গাটা আছে। কিন্তু, তাদের ঋণের কাছে এ সম্পত্তি তুচ্ছ।
সদর থানার ওসি তাজুল ইসলাম বলেন, সকালে বেলা বাড়লেও উজ্জ্বল-শেলি কেউই ঘুম থেকে না ওঠায় সকাল ০৮:১৫ এর দিকে তাদের ডাকতে গিয়েছিলেন উজ্জ্বলের মা। ভেতরের দরজা দিয়ে ঘরে ঢুকে তিনি তাদের মৃত দেখতে পান। তার চিৎকার শুনে এলাকাবাসী জড়ো হয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে বিছানায় শেলির মৃতদেহ আর ঘরের ধর্ণার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উজ্জ্বলের দুজনের লাশ উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ওসি আরও বলেন, সন্তান না হওয়ায় প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর তিন বছর আগে উজ্জ্বল শেলিকে বিয়ে করেন। তারও সন্তান হয়নি। তাছাড়া মুরগির খামার দিয়ে লোকসান হওয়ায় তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ অবস্থায় উজ্জ্বল হতাশায় দিন কাটাচ্ছিলেন। এসব কারণে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com