সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
টাংগাইলের গোপালপুরে রমজান আলীর হত্যা মামলার এক আসামী গ্রেফতার

টাংগাইলের গোপালপুরে রমজান আলীর হত্যা মামলার এক আসামী গ্রেফতার

দেওয়ান খাইরুল ইসলাম
গোপালপুর উপজেলা প্রতিনিধিঃ
টাংগাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়খালী গ্রামের রমজান আলীর হত্যার মামলার এক আসামীকে গ্রেফতার করেছে গোপালপুর থানা পুলিশ। গোপালপুর থানার এস আই মিজানুর রহমান একথা জানান।
গ্রেফতারকৃত আসামী হলেন ,জোত আতাউল্যা গ্রামে মোঃ বাহাজ উদ্দিনের ছেলে সুরুজ্জামান ওরফে সরুজ।
৭ মে রবিবার সকালে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চন্দ্রা বাসষ্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।
এস আই মিজানুর রহমান জানান, বিপিএম ,পুলিশ সুপার টাংগাইল সঞ্জিত কুমার রায়, এর নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল আমীল খসরু এর পরামর্শে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কাইয়ুম খান সিদ্দিকী এর নেতৃত্বে এসআই (নিঃ) মিজানুর রহমান ও ফোর্সদের সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটক কৃত সুরুজ্জামান ওরফে সরুজ এজাহার ভুক্ত আসামী। তাকে আদালতে হাজির করলে কোট তাহাকে জেল হাজতে প্রেরন করে ।
উল্লেখ্য গত ২৮ শে এপিল রমজান সহ কয়েকজন লোক জোত আতাউল্লা গ্রামে বিকেলে বেড়াতে গেলে ওই গ্রামের লোকজন খানাপাড়া গ্রামের মানুষভেবে অজ্ঞাত কয়েকজন লোক তাদেরকে অর্তকিতভাবে হামলা করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার প্রথমে গোপালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ বিষয়ে নিহতের বড় ভাই শাহীন বাদী হয়ে ১৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com