সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ফেণীর ৬ এলাকায় কঠোর লকডাউন!

ফেণীর ৬ এলাকায় কঠোর লকডাউন!

নিউজ ডেস্কঃ
করোনার প্রকোপ ঠেকাতে ফেনী শহর ও দাগনভুঞার ৬ এলাকা লকডাউন ঘোষণা করেছে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন। বুধবার রাতে এ সংক্রান্ত পৃথক অফিস আদেশ জারি করা হয়। বৃহস্প্রতিবার সকাল থেকে এসব এলাকা দৃশ্যমান লকডাউন করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, লকডাউন বাস্তবায়নে স্থানীয় প্রশাসন মাঠে কাজ করবে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা স্বাক্ষরিত আদেশে বলা হয়, প্রাণঘাতি করোনা ভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভায় শহরের ১০নং ওয়ার্ড, শান্তি কোম্পানি রোড, ডাক্তার পাড়াও রামপুর এলাকা লকডাউন ঘোষনা করা হয়।
দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হোসেন স্বাক্ষরিত আদেশে বলা হয়, এতদ্বারা দাগনভূঞা উপজেলার সর্বসাধারণের অবগতি ও প্রয়ােজনীয় সতর্কতা অবলম্বনের জন্য জানানাে যাচ্ছে যে, সাম্প্রতিক সময়ে দাগনভূঞা উপজেলায় করােনা সংক্রমণ বেড়ে গিয়েছে। লকডাউন ঘােষিত দাগনভূঞা পৌরসভা, রাজাপুর, পূর্বচন্দ্রপুর ও ইয়াকুবপুর ইউনিয়নে বহিরাগত (অন্য এলাকার) কোন লােকজন প্রবেশ করতে বা লকডাউন ঘােষিত এলাকার লােকজন অন্য কোন এলাকায় যেতে পারবে না।.কঠোর স্বাস্থ্যবিধি মেনে সকাল ০৮.০০ টা থেকে বেলা ১২.০০ টা পর্যন্ত নিত্যপ্রয়ােজনীয় পণ্যের দোকান ও কৃষিপণ্যের দোকান ব্যতিত সকল দোকান বন্ধ থাকবে তবে ঔষধের দোকান সার্বক্ষণিক খােলা রাখা যাবে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com