সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
সাড়ে ১৯ লাখ টাকাসহ ছিনতাইকারী গ্রেপ্তার

সাড়ে ১৯ লাখ টাকাসহ ছিনতাইকারী গ্রেপ্তার

 

মোঃ সেলিম মিঞা,

কালিহাতি (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতি উপজেলায় প্রকাশ্য দিবালোকে পোস্ট মাস্টারকে গুলী করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের মূল হোতা মনিরুল ইসলাম সজীবের শ্বশুর ও শ্যালক সহ ৬ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি (দক্ষিণ) । গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী, ছিনতাই হওয়া টাকার মধ্যে সজীবের শ্বশুড়বাড়ি থেকে সাড়ে ১৭ লাখ ও তামজিদুল ইসলাম জিসানের কাছ থেকে আরও ২ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।
বুধবার (১০ জুন) গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে সজীবের শ্বশুর ও শ্যালক ছিনতাইকৃত টাকা লুকিয়ে রাখার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হন।
বৃহস্পতিবার (১১ জুন) তাদের টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তারা দুজনেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন”।
জবানবন্দিতে তারা জানান, ঘটনার পর সজীব তাদের বাড়িতে ৩০ লাখ টাকা রেখে যান। পরে দুই দফায় সাড়ে ১৩ লাখ টাকা নিয়ে যায়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রূপম কুমার দাস জবানবন্দি রেকর্ড করার পর তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।
উল্লেখ্য যে, গত ১৭ মে কালিহাতি উপজেলার বল্লা তাঁত বোর্ডের কাছে বল্লা সাব-পোস্টঅফিসের পোস্টমাস্টার মুজিবর রহমানকে গুলি করে সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা ছিনতাই হওয়ার ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত পোষ্টমাস্টার মুজিবর রহমান বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন আছেন এবং তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com