সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯

স্ট্যাফ রিপোর্টারঃ

ভোলার দক্ষ কলামিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোলা জেলার পক্ষ থেকে আজ সকাল ১০ টায় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উদ্দেশ্যপ্রোনিত ভাবে ভোলার কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট ও সংগঠক আবুল কালাম আজাদকে নিয়ে ফেসবুকে অপপ্রচার কারী, চিহ্নিত মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামি মোঃ শহিদ কে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই মানবন্ধন করা হয়েছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ভোলা জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জনাব মোঃ ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম সোহেল ,সহ সভাপতি মোঃ জুলফিকার ফুয়াদ, উপজেলা সভাপতি মোঃ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুর রহমান ইমন সহ জেলা ও উপজেলা কমিটির সদস্য বৃন্দগন।

সভাপতি জনাব ফরিদুল ইসলাম জানান, অবিলম্বে এই অভিযুক্তকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে ‌।

সাধারণ সম্পাদক মোঃ আলী বলেন, আইনের আওতায় এনে এই প্রতারক শহীদকে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করা হলে সাংবাদিক সংগঠন গুলো আন্দোলন চালিয়ে যাবে। সত্যের পথে আদর্শবাদী সৈনিকদের পথ যাত্রা যাতে কোন দুরচক্রকারী বন্ধ করতে না পারে তাতে সকলেই ঐক্য আন্দোলন গড়ে তুলতে হবে।

উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, সত্যের সৈনিকদের পতযাত্রা বন্ধ করতে যারা মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়ে যে ষড়যন্ত্র করে আসছেন আমরা এই ষড়যন্ত্রকারীদের কালো হাত ভেঙ্গে দিবো।
সত্যের সৈনিকদের এগিয়ে নিতে আমাদের পথচলা।

সকলেই সত্যকে এগিয়ে নিয়ে মিথ্যাকে পরাজয় করতে আমাদের পথচলা।এই পথচলা সত্যের সৈনিকেরা মিথ্যা কে পরাজিত করবে। পথচলা।এই পথচলা সত্যের সৈনিকেরা মিথ্যা কে পরাজিত করবে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com