সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
মাগুরায় ১৪০০ পরিবারের মধ্যে হ্যান্ড ওয়াশ বিতরণ এবং জীবাণু নাশক স্প্রে করেছে ইঞ্জিনিয়ার মিরাজ।

মাগুরায় ১৪০০ পরিবারের মধ্যে হ্যান্ড ওয়াশ বিতরণ এবং জীবাণু নাশক স্প্রে করেছে ইঞ্জিনিয়ার মিরাজ।

নিজস্ব প্রতিনিধি: মাগুরাতে আলহাজ্ব মনোয়ার হোসেন খাঁনের দিকনির্দেশনায় ইঞ্জিনিয়ার মিরাজের উদ্যোগে প্রায় ১৪০০ পরিবারে হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে। মাগুরা সদর উপজেলার বিভিন্ন গ্রামে গত ০৭-০৪-২০২০ তারিখ দুপুর ৩ টা থেকে ৫ টা পর্যন্ত প্রায় ২৫০ পরিবারে ০৯-০৪-২০২০ তারিখ বিকাল ৪ টা থেকে ৬ টা পর্যন্ত ৩৫০ পরিবারে ১৩-৪-২০২০ তারিখে ৬০০ পরিবারে এবং ১৬-৪-২০২০ তারিখে ২০০ পরিবারের মধ্যে উক্ত হ্যান্ডওয়াশ বিতরণ করেন এবং বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে করেন।প্রশাসনের সহযোগিতায়এলাকার কিছু তরুণ ছেলেদের সাথে নিয়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা এবং হ্যান্ডওয়াশ বিতরণ কার্যক্রম কোন রকম গন জমায়েত ছাড়ায় সফল ভাবে সম্পন্ন করা হয়।

ইঞ্জিনিয়ার মিরাজ বলেন,”মাগুরা ১ আসনের মনোনীত এমপি প্রার্থী মনোয়ার হোসেন খাঁনের নির্দেশনায় আমি আমার এলাকায় প্রাথমিক ভাবে প্রায় ১৪০০ পরিবারে হ্যান্ডওয়াশ বিতরণ করেছি যেন তারা নিয়মিত পরিষ্কার পরিছন্ন থাকতে পারে এবং জীবাণু নাশক স্প্রে করেছি যাতে এলাকা জীবাণু মুক্ত হয়। আমাদের কার্যক্রম অব্যাহত আছে এবং আগামীতেও অব্যাহত থাকবে। সকল মানুষ যদি নিজ জায়গা থেকে সহযোগীতা মূলক মনোভাব নিয়ে এগিয়ে আসে তাহলে দুর্যোগ মোকাবেলা সহজ হবে। আমি সকলের কাছে দোয়া চাই।
হ্যান্ড ওয়াশ বিতরনের সময় উপস্থিত ছিলেন রুরায়্যাত হোসেন খাঁন, পুলিশ অফিসার শহীদ বাবুল (লক্ষ্মীপুর পুলিশ ফাঁড়ি), ডাঃ শাহাদাত হোসেন, নাইমুর রহমান দুর্জয়, মিলন হোসেন (লক্ষীপুর), সুজন হোসেন (লক্ষীপুর), বজলুর রহমান (মথনা) এবং মালঞ্চী গ্রামের মশিউর,
সোহেল, ইমরান, মাফুজ, মিশোর, মামুন,মাসুম সহ বেশ কিছু তরুণ।

পুলিশ অফিসার শহীদ বাবুল বলেন ইঞ্জিনিয়ার মিরাজ ভাই এই দুর্যোগ কালীন সময়ে যেভাবে বিভিন্ন গ্রামের মানুষের পাশে দাঁড়িয়েছে সেভাবে যদি সবাই দাড়াতো তাহলে আমাদের জন্য দুর্যোগ মোকাবেলা সহজ হয়ে যেতো।আমি চাই ইঞ্জিনিয়ার মিরাজ ভাইয়ের মত সকল যুবক দুর্যোগ মোকাবেলায় এগিয়ে আসুক।
এমন উদ্যোগ এবং কর্মকান্ডকে এলাকার মানুষ সাধুবাদ জানিয়েছে।পাশাপাশি হাতে কলমে হাতধোয়া এবং সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com