সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ডোমারে স্কুল ছাত্রীকে অপহরণ করে বিয়ে আটক ২।

ডোমারে স্কুল ছাত্রীকে অপহরণ করে বিয়ে আটক ২।

 

সূর্য বসাক,
স্ট্যাফ রিপোর্টারঃ

অপহরন করে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে জোড়পূর্বক বিয়ে ও ধর্ষনের ঘটনায় নীলফামারীর ডোমার উপজেলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলাকারাগারে প্রেরন করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার খাটুরিয়া এলাকার মৃত দবির উদ্দিনের ছেলে বিদ্যুৎ মিস্ত্রি মানিক ইসলাম (৩২) ও খাটুরিয়া সেন্টারপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে নিকাহ রেজিস্ট্রার কাজি হাবিবুর রহমান (৬০)।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান মেয়েটির বাবা বাবলু ইসলাম তাদের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

সুত্র মতে বিদ্যুৎ মিস্ত্রি তিন সন্তানের জনক দীর্ঘদিন ধরে একই গ্রামের অষ্টম শ্রেনীর ছাত্রীকে রাস্তাঘাটে যৌন হয়রানী করতো। সোমবার দুপুরে মেয়েটি একাই উপজেলার মেলাপাঙ্গা গ্রামে তার খালার বাড়ি বেড়াতে যাচ্ছিল। এ সময় বিদ্যুৎ মিস্ত্রি তিন সন্তানের জনক মানিক তাকে ফলো করে জোড়পূর্বক তুলে নিয়ে খাটুরিয়া সেন্টারপাড়া এলাকার নিকাহ রেজিস্ট্রার কাজি হাবিবুর রহমানের কাছে নিয়ে গিয়ে জোড়পূর্বক বিয়ে এবং গোপনস্থানে নিয়ে গিয়ে ধর্ষন করে। মেয়ের বাবার অভিযোগে অভিযান চালিয়ে মেয়েটি উদ্ধার ও উক্ত দুইজনকে গ্রেফতার করা হয়।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com