Friday , July 30 2021
Breaking News

ভোলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ৪লাখ টাকাসহ স্বর্ণালংকার ছিনতাই

 

সূর্য বসাক,
স্ট্যাফ রিপোর্টারঃ

ভোলার সদর উপজেলার বাংলাবাজারে গোল্ড হাউজ এর মালিক প্রবীন চন্দ্র ও তার ভাই দ্বীপরাজ মেডিসিন ফার্মেসীর মালিক সজীব চন্দ্র ঔষধ ব্যবসায়ী দোকান থেকে বাড়ি ফিরার পথে দুর্বৃত্তদের হামলার স্বীকার হয়।

জানা যায় শনিবার (২০জুন)
প্রতিদিনের মতো বাড়ি ফিরার পথে ছিনতাইকারীরা পথ রোধ করে হামলা করে।

তাদের দুইভাইকে এলোপাথারী ভাবে কুপিয়ে রক্তাক্ত করে চার লক্ষ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয় স্থানীয় ছিনতাইকারীরা।

উক্ত হামলার ঘটনার দুইজনকে গুরুতর অবস্থায় ভোলা সদর হাসপাতালে নিলে আসলে চিকিৎসকরা প্রবীন চন্দ্রকে মৃত বলে ঘোষণা করেন। অপরভাই সজীব চন্দ্র চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আহত সজীব চন্দ্র ডাক্তার জানান , প্রতিদিনের ন্যায় তারা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে দুইভাই বাইকে ফেরার পথে রাস্তায় ওতপেতে থাকা ৪ থেকে ৫ জন জিআই তার দিয়ে তাদের গাড়ী গতিরােধ করেন এবং রাস্তায় থাকা পাইপ ফেলে। ব্যারিকেড দেয় ।একপর্যায়ে দেশীয় ধারাল অস্ত্র দিয়ে দুইজনকে এলােপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে নগদ চারলাখ টাকা ও চার ভরি স্বর্ণ ছিনিয়ে নেয় তারা ।

সজীব আরাে জানায় ছিনতাইকারীদের ৫ জনের মধ্যে তিনজনকে চিনতে পেরেছেন।এরা সবাই একই বাড়ির বাসিন্দা দক্ষিন দিঘলদী ইউনিয়নে ৩ং ওয়ার্ডের সরােয়ার্দী শিকদার বাড়ির মােঃ হারেছ শিকদারের ছেলে শাহাবুদ্দিন , বজলুর রহমান এর ছেলে মােঃ বিল্লাল , সেলিম মেম্বারের ছেলে শাকিল সহ অজ্ঞাতনামা আরাে দুইজন ।

ছিনতাইয়ের জড়িত অভিযুক্ত আব্বাসউদ্দীন নামে একজনকে স্থানীয়রা গণধোলাই দিয়ে
পুলিশের হাতে তুলে দিয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, ঘটনার সাথে জড়িত চারজনকে পুলিশ চিহ্নিত করতে সক্ষম হয়েছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে।
বাকিদের ধরতে পুলিশের অভিযান চলছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ধারালো চাকু উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

অন্য আসামীদের ধরার জন্য প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

About provatbarta

Check Also

‌শ্রীপু‌রে সরকা‌রি রাস্তায় প্রভাবশালী‌দের বা‌ড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদকঃগাজীপু‌রের শ্রীপুর ২নং গাজীপুর ইউ‌নিয়নের ৪নং ওয়‌া‌র্ডের নগরহাওলা গ্রা‌মের সরকা‌রি রাস্তা বন্ধ ক‌রে বা‌ড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: