সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
সিরাজগঞ্জে নতুন করে ২৪ জন আক্রান্ত, বাড়ছে ঝুঁকি

সিরাজগঞ্জে নতুন করে ২৪ জন আক্রান্ত, বাড়ছে ঝুঁকি

 

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলায় সর্বোচ্চ সংখ্যক করোনা ভাইরাসে আক্রান্ত আজ। মানছে না স্বাস্থ্যবিধি, বাড়ছে ঝুঁকি।

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী শনাক্তর সংখ্যা ৩০২ জন।

আজ মঙ্গলবার সিরাজগঞ্জ শহীদ এম,মনসুর আলী মেডিক্যাল কলেজে’র পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২২ জনের রিপোর্ট পজেটিভ এবং ৭৯ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ জেলায় আক্রান্তদের মধ্যে ৪ জন শাহজাদপুর, ৬ জন কাজিপুর, ৩ জন বেলকুচি, ২ জন তারাশ উপজেলার। এছাড়াও সদরের ৭ জন বাসিন্দা আক্রান্ত। তবে আজ কোন সুস্থ হয়নি।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের অফিস থেকে এসব তথ্য নিশ্চিত করেন। এখন পর্যন্ত সিরাজগঞ্জে পিসিআর ল্যাবে ৪০৫৬ নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট করোনা শনাক্ত হয়েছে ৩১২ জনের। যার মধ্যে সিরাজগঞ্জ জেলার বাসিন্দা ৩০২ জন, এবং বাকী ১০ জন অন্য জেলার।

সিরাজগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্তের ৩০২ জনের মাঝে বেলকুচিতে সর্বোচ্চ ৯১ জন, সিরাজগঞ্জ সদরের ৮১ জন, রায়গঞ্জের ২৪ জন, চৌহালীর ২৩ জন, শাহজাদপুরের ৩২ জন, উল্লাপাড়ার ১৪ জন, কাজিপুরের ২০ জন, তাড়াশের ১১ জন এবং কামারখন্দের ৬ জন। পর্যন্ত সুস্থ হয়েছেন ২০ জন এবং মারা গেছেন ৩ জন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com