Friday , July 30 2021
Breaking News

মোঃ ইমরান হাসান কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি শিরোনামঃ কিশোরগঞ্জ শহরের ১০টি পয়েন্টে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করোনা ভাইরাসের (কোভিড-১৯) ক্রমবর্ধমান সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়া। সচেতনতা মূলক ক্যাম্পেইন ও বিনামুল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। কিশোরগঞ্জ শহরে করোনা ভাইরাসের ক্রমবর্ধমান বিস্তার প্রতিরোধে অদ্য ২৩জুন ২০২০ খ্রি. তারিখে কিশোরগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী এর সদয় নির্দেশনা মোতাবেক বাধ্যতামূলক মাস্ক পরিধান ক্যাম্পেইন শুভ উদ্ভোদন করা হয় সার্কিট হাউজের সামনে যেখানে বিনামূল্যে মাস্ক, সামাজিক দূরত্ব বজায় রাখা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়া। সচেতনতা মূলক ক্যাম্পেইন ও বিনামুল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। কিশোরগঞ্জ জেলা রোভার স্কাউট এর নেতৃত্বে স্বেচ্ছাসেবক কর্মীদের সহায়তায় সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত এ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার, মো. মাশরুকুর খালেদ বিপিএম(বার) সিভিল সার্জন কিশোরগঞ্জ ডা. মো. মুজিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভা মেয়র পারভেজ মাহমুদ। বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা, মাহামুদুল হাসান, উবায়দুর রহমান সাহেল , শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা রোভার স্কাউটের সকল কর্মকর্তা বৃন্দ্য, সাংবাদিক বৃন্দ্য প্রমুখ। বাধ্যতামূলক মাস্ক পরিধান ক্যাম্পেইন করা হয় যেখানে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

মোঃ ইমরান হাসান,
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের (কোভিড-১৯) ক্রমবর্ধমান সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়া। সচেতনতা মূলক ক্যাম্পেইন ও বিনামুল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

কিশোরগঞ্জ শহরে করোনা ভাইরাসের ক্রমবর্ধমান বিস্তার প্রতিরোধে অদ্য ২৩জুন ২০২০ খ্রি. তারিখে কিশোরগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী এর সদয় নির্দেশনা মোতাবেক বাধ্যতামূলক মাস্ক পরিধান ক্যাম্পেইন শুভ উদ্ভোদন করা হয় সার্কিট হাউজের সামনে যেখানে বিনামূল্যে মাস্ক, সামাজিক দূরত্ব বজায় রাখা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়া। সচেতনতা মূলক ক্যাম্পেইন ও বিনামুল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

কিশোরগঞ্জ জেলা রোভার স্কাউট এর নেতৃত্বে স্বেচ্ছাসেবক কর্মীদের সহায়তায় সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত এ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার, মো. মাশরুকুর খালেদ বিপিএম(বার)
সিভিল সার্জন
কিশোরগঞ্জ ডা. মো. মুজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভা মেয়র পারভেজ মাহমুদ।

বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা, মাহামুদুল হাসান, উবায়দুর রহমান সাহেল , শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা রোভার স্কাউটের সকল কর্মকর্তা বৃন্দ্য, সাংবাদিক বৃন্দ্য প্রমুখ।

বাধ্যতামূলক মাস্ক পরিধান ক্যাম্পেইন করা হয় যেখানে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

About provatbarta

Check Also

কাউন্সিলর মামুনুর রশিদ মামুন এর নির্দেশে মাদক মুক্ত অভিযান

মোঃশৈশব বাবু সিরাজগঞ্জ প্রতি‌নি‌ধিঃ লকডাউনের মধ্যেও একসাথে বসে হেরোইন সেবনকালে মাদকাসক্ত ৬ জনকে ধরে পুলিশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: