Wednesday , August 4 2021
Breaking News

ভোলায় ইটের আঘাতে যুবকের মাথা থেতলে দিয়েছে একটি সন্ত্রাসী গ্রুপ।

মোঃ নাজমুল হাসান রিমন

দৌলতখান উপজেলা প্রতিনিধি, ভোলা

ভোলার দৌলতখান থানার উত্তর জয়নগর ২ নং ওয়ার্ড এ গাছ কাটাকে কেন্দ্র করে কামরুল ইসলাম মোকছেদ নামে এক যুবককে ইট দিয়ে পিটিয়ে মাথায় যখম করা হয়েছে। এ ঘটনায় দৌলতখান থানায় একটি হত্যা চেষ্টার মামলা করা হয় । যার নং ০৮ তারিখ ১৩/০৬/২০ইং ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ (২)

সরেজমিন ও মামলার সূত্রে জানা যায়, সোহরাব,রুবেল ও নোবেলের পরিবারের সাথে একই বাড়ীর কামরুল ইসলাম মোকছেদ এর পরিবারের সাথে জমিজমা নিয়ে কোর্টে মামলা চলছে। বিভিন্ন সময় তারা কামরুলের পরিবারকে নানা রকম নির্যাতন সহ প্রান নাষের হুমকি দিত।
ঘটনার দিন গত ১৩/৬/২০২০ইং তারিখে সকালে সোহরাব,রুবেল ও নোবেল বাড়ীর এ্যাজমালী জমির পুকুর নিয়ে অনেক গাছ কেটে পেলে‌।এতে কামরুল বাধা দিলে তাকে এলোপাতারি মারধর করে এবং মেরে পেলার জন্য ইট দিয়ে মাথায় আঘাত করে।কামরুল চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পরলে স্থানীয়রা ধাওয়া করলে তারা পালিয়ে যায়। মূর্মূর্ষ অবস্থায় কামরুলকে দৌলতখান হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় ঐ দিনই কামরুলের ভাই জলীল বাদী হয়ে দৌলতখান থানায় একটি হত্যা চেষ্টার মামলা করেন ।

মামলার তদন্তকারী কর্মকর্তা দৌলতখান থানার এস আই মাসুদ হোসেন জানান,আমরা এক নাম্বার আসামী সোহরাব যে ইট দিয়ে মাথায় আঘাত করেছে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছি। বাকী আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

About provatbarta

Check Also

‌শ্রীপু‌রে সরকা‌রি রাস্তায় প্রভাবশালী‌দের বা‌ড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদকঃগাজীপু‌রের শ্রীপুর ২নং গাজীপুর ইউ‌নিয়নের ৪নং ওয়‌া‌র্ডের নগরহাওলা গ্রা‌মের সরকা‌রি রাস্তা বন্ধ ক‌রে বা‌ড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: