সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ছাত্রলীগের এনামুলের উপর অতর্কিত হামলা, স্বাস্থ্যের অবনতি

ছাত্রলীগের এনামুলের উপর অতর্কিত হামলা, স্বাস্থ্যের অবনতি

 

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক, জামতৈল হাজী কোরপ আলী সরকারী কলেজ শাখার সভাপতি এনামুলের উপর বর্বর সন্ত্রাসী হামলা চালায় গতকাল বিকালে।

গতকাল শুক্রবার বাদ আসর পর (২৬শে জুন) মরহুম জননেতা মোহাম্মদ নাসিম এমপি ও সভাপতিমন্ডলীর সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ এর রুহের মাগফিরাত ও শান্তি কামনায় জেলা ছাত্রলীগের প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। উক্ত প্রোগ্রামে যাবার সময় আনুমানিক বিকাল ৫ টার দিকে সিরাজগঞ্জ বাজার স্টেশনে এনামুল কে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের নামধারী কিছু সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায় বলে দাবি করেন এনামুল হক বিজয়।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহমেদ আমাকে( প্রতিবেদককে) জানান, “এনামুলের উপর অতর্কিত হামলায় আমরা জেলা ছাত্রলীগ পরিবার গভীর ভাবে ব্যথিত।

এনামুল কেমন আছেন এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “ঘটনাস্থল থেকে তাকে শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ নেওয়া হয়। তবে স্বাস্থের অবনতির কারণে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় গতরাতে। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় এনামুলকে আজ দুপুরে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স এন্ড হাস্পাতালের উদ্দেশ্য রওনা হয়।”

আব্দুল্লাহ বিন আহমেদ আরো জানান, আজ বিকালে আমরা এনামুলের অতর্কিত হামলার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করব। আর যারা এই জঘন্য কাজ করেছে তাদের প্রতি তীব্র নিন্দা জানাই।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com