সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
‌ ত্রিশাল পৌরসভার বা‌জেট ঘোষণা কোভিড (১৯) রে‌া‌ধে দিনাজপুর জেলা পু‌লিশ সুপা‌রের বি‌শেষ অ‌ভিযান শ্রীপুরে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত এ‌তি‌মদের ভো‌গের টাকায় উই পোকার আক্রমন করোনা ভাইরাস জনিত রোগ কোভিড ১৯ সংক্রমন বিস্তাররোধ করায় টাঙ্গাইল পৌরসভা ও এলেঙ্গা পৌরসভায় কঠোর বিধিনিষেধ আরোপ করে গণ বিজ্ঞপ্তি প্রকাশ । ” টাঙ্গাইলে প্রেমিকার আত্মহত্যা “ আওয়ামী লীগের হাত ধরেই স্বাধীনতা সোনার বাংলাদেশ লায়ন আলহাজ্ব আবু তৌহিদ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও’র প্রেস ব্রিফিং ঈশ্বরগঞ্জে দুই জনের কারাদন্ড
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
বাড়ছে মৃত্যু ঝুঁকি, মানছে না স্বাস্থ্য বিধি

বাড়ছে মৃত্যু ঝুঁকি, মানছে না স্বাস্থ্য বিধি

 

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

করোনাভাইরাসের উৎপত্তি চীনে শুরু হলেও ছড়িয়েছে বিশ্বের দু’শতাধিকের বেশি দেশে। বিশ্বের কয়েকটি দেশে আক্রান্ত হার কমলেও প্রতিনিয়ত বাড়ছে দক্ষিণ এশিয়ার দেশসমূহে।

বাংলাদেশে প্রথম করোনাভাইরাস সনাক্ত হয় গত ৮ মার্চে, প্রথম দিকে এই ভাইরাসের প্রাদুর্ভাব কম থাকলেও বর্তমানে এই অবস্থা নিয়ন্ত্রণহীন। বর্তমানে মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১,৩৩,৯৭৮ মৃত্যুবরণ করেছেন ১,৬৯৫ এবং সুস্থ হয়েছেন ৫৪,৩১৮।

আজ শনিবার সারাদেশে ১৫,১৫৭ জনকে টেস্ট করে করোনায় আক্রান্তের সংখ্যা ৩,৫০৪, মৃত্যু ৩৪ এবং সুস্থ হয়েছেন ১,১৮৫।

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নতুন করে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী শনাক্তর সংখ্যা ৩৭২ জন।

আজ শনিবার (২৭শে জুন) সিরাজগঞ্জ শহীদ এম,মনসুর আলী মেডিক্যাল কলেজে’র পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১২ জনের রিপোর্ট পজেটিভ, এদের মধ্যে ৪ জন পূর্ব পজিটিভ ও একজন অন্য জেলার এবং ৮২ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ জেলায় আক্রান্তদের মধ্যে ৫ জন বেলকুচি উপজেলার। এছাড়াও তাড়াশ ও চৌহালী উপজেলা ১ জন করে আক্রান্ত। তবে আজ কোন রোগী সুস্থ হয়নি এবং মৃত্যু হয়নি।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের অফিস থেকে এসব তথ্য নিশ্চিত করেন। এখন পর্যন্ত সিরাজগঞ্জে পিসিআর ল্যাবে ৪৬২০ নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট করোনা শনাক্ত হয়েছে ৩৭২ জন।

সিরাজগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্তের ৩৭২ জনের মাঝে সিরাজগঞ্জ সদরের সর্বোচ্চ ১১০ জন, কাজিপুরের ২২ জন, বেলকুচিতে ১০৩ জন, তাড়াশের ১০ জন, উল্লাপাড়ার ২১ জন, শাহজাদপুরের ৪০ জন, রায়গঞ্জের ২৫ জন, কামারখন্দের ১৪ জন, চৌহালীর ২৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০ জন এবং মারা গেছেন ৩ জন।

সংবাদটি প্রচার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com