সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ছাত্রদল নেতার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা

ছাত্রদল নেতার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা

 

নিউজ ডেস্কঃ
ফেনীতে করোনা ভাইরাস পরিস্থিতিতে মূমূর্ষ রোগিদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করেছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন। হোম আইসোলেশনে থাকা রোগীর স্বজনরা বাসায় অক্সিজেন সেবা গ্রহণ করতে হটলাইন খোলা হয়েছে। ১০টি অক্সিজেন সিলিন্ডারে ২৪ ঘন্টা সেবা দিতে ৭ সদস্যের একটি টিম করা হয়েছে।
দলীয় সূত্র জানায়, আজ শনিবার ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা ছাত্রদল সভাপতি সালাউদ্দিন মামুনের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক রশিদ আহমেদ মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ন-আহবায়ক ইয়াকুব নবী, পৌর আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরুল হাসান মাসুদ।
অনুষ্ঠানে মোরশেদ আলম মিলন ছাড়াও ফুলগাজী উপজেলা বিত্রনপির সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম বাচ্চু, ফেনী পৌর বিএনপির সদস্য আবুল হোসেন আবু, জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাহেদুল ইসলাম শিমুল, যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান, ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল, ,খোরশেদ আলম শান্ত, তাজুল ইসলাম পাভেল, রাজন মজুমদার, সহ-সাধারন সম্পাদক জিল্লুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

মোরশেদ আলম মিলন জানিয়েছে, ১০টি অক্সিজেন সিলিন্ডার এর মধ্য দিয়ে এই সেবা কার্যক্রম চালু করা হয়েছে। বর্তমান পরিস্থিতিতে অনেক রোগীরই এখন বাসায় অক্সিজেন সাপোর্ট প্রয়োজন হচ্ছে। তাই প্রাথমিক সাপোর্টের জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। আপাতত এই সেবা কার্যক্রমের আওতায় আমরা ২৪ ঘণ্টা সাপোর্ট দেব।
অক্সিজেন সেবা গ্রহণ করার একমাত্র শর্ত হলো চিকিৎসকের ব্যবস্থাপত্র। চিকিৎসকের লিখিত পরামর্শ ব্যতীত আমরা অক্সিজেন সরবরাহ করবো না। সেবা গ্রহণ করতে ০১৮৪২৯৮৩২৬১ ও ০১৭১২৯৮৩২৬১ মোবাইল নম্বরে কল করলেই এই অক্সিজেন সেবা পাওয়া যাবে বলে জানান তিনি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com