সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলা

সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলা

 

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান খানের উপর হামলা করা হয়।

আজ রবিবার ২৮শে জুন সকাল আনুমানিক ৭ঃ০০ টার দিকে রায়গঞ্জ থানার চান্দাইকোনা ইউনিয়নের দ্বিতীয়বারের মত নির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ খানের নিজ বাড়িতে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। মুমূর্ষু অবস্থায় তিনি বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সকল নেতৃবৃন্দ এই ঘটনায় উদ্বিগ্ন ও ক্ষুদ্ধ। জেলা আওয়ামী লীগ এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল লতিফ বিশ্বাস ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. হাবিবে মিল্লাত এমপি যৌথ বিবৃতিতে হামলায় জড়িত সন্ত্রাসীদের অতিদ্রুত গ্রেফতার ও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট দাবী জানিয়েছেন এবং তার সুস্থতার জন্য সবর্স্তরের নেতাকর্মী এবং জনসাধারণের নিকট দোয়া কামনা করেছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com