সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
জয়পুরহাটে নতুন ১১ জনের করোনা শনাক্ত

জয়পুরহাটে নতুন ১১ জনের করোনা শনাক্ত

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাট জেলায় নুতন করে প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে । এদের মধ্যে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশপ্রহরীসহ মোট ৯জন এবং ক্শেতলাল উপজেলায় আরো ২জন মিলে সবমোট ১১জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয় । কালাই উপজেলা হাসপাতালে নৈশপ্রহরী করোনা আক্রান্ত হওয়ায় রাতেই হাসপাতাল লকডাউন করা হয়েছে । এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ ।
কালাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তাহের মো. তানভির হোসেন বলেন, নৈশপ্রহরী তার এক আত্মীয়ের মাধ্যমে আক্রান্ত হতে পারে বলে আমরা ধারণা করছি। তার সংস্পর্শে স্বাস্থ্য কমপ্লেক্সেরঅনেকেই আসতে পারে। এজন্য হাসপাতালের সকল চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীর নমুনা পরীক্ষা করা হবে।

জয়পুরহাটের সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, সোমবার রাতে ১৮৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে এর মধ্যে ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদেরকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট হেলথ টেকনোলজির আইসোলেশনে (সেফ অতিথিশালা) পাঠানো হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের সকলের নমুনা পরীক্ষা ও রিপোর্ট আসার পর স্বাস্থ্য কমপ্লেক্সের সকল স্বাস্থ্য সেবা কার্যক্রম চালু করা হবে।

জয়পুরহাট জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাকির হোসেন বলেন, আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে কালাই উপজেলার ৯ জন ও ক্ষেতলাল উপজেলা ২ জন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com