সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ডাঃ জাফর উল্লাহ চৌধুরীর শারিরিক অবস্থার অবনতি।

ডাঃ জাফর উল্লাহ চৌধুরীর শারিরিক অবস্থার অবনতি।

মোঃ সোহাগ হাওলাদার,দক্ষিন আইচা প্রতিনিধি,ভোলাঃ

ডাঃ জাফর উল্লাহ চৌধুরীর কোভিড ১৯ পরবর্তী সেকেন্ডারী নিউমনিয়ায় ভুগছেন,সপ্তাহে তিনবার ডায়ালাইসিস নির্ভর,বিকল কিডনি রোগী হিসাবে দির্ঘ ১ মাস রোগ ভোগের কারোনে শরীর খুব দুর্বল,স্বরযন্ত্র প্রদাহের কারোনে বর্তমানে কথা বলা নিষেধ,মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে এদেশের হাজারো মানুষের দেওয়া এবং সীমাহিন মানুষিক দৃঢ়তায় তিনি রোগের সাথে লড়ে যাচ্ছেন।
গতকাল মাননীয় প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চিকিৎসক অধ্যাপক ডাঃ এবিএম আব্দুল্লাহ ডাঃ জাফর উল্লাহ চৌধুরী কে দেখে গিয়েছেন,এবং প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন, এবং উনার অবস্থার অগ্রগতি নিয়মিত জানাতে বলেছেন।
জিআর কোভিড ১৯ এন্টিবডি কিট নিবন্ধন না পাওয়ায় তিনি খুবই বিষন্ন,তবে ঔষধ প্রশাসন ও বিএসএমএমইউ কিটের উন্নয়নে সহায়তা করবে জানতে পেরে উনি ধন্যবাদ জানিয়েছেন,গনস্বাস্থ্য আরএনএ বায়োটিক লিঃ কিটের আরো উন্নত সংস্করণ তৈরি করেছে,উনি আশাবাদ প্রকাশ করেন সিঘ্রই কিট টি নিবন্ধন পাবে এবং বিএসএমএমইউ এন্টিজেন কিটের পরিক্ষার কাজ শুরু করবে।
গনস্বাস্থ্য নগর হাসপাতাল কোভিড ১৯ রোগিদের জন্য সিঘ্র ১৫ শয্যার একটি আইসিউ চালু করতে যাচ্ছে,অসুস্থতার মধ্যেও অর্থ যোগার করার প্রচেস্টা চালিয়ে যাচ্ছেন সার্বক কর্মকান্ড পর্যবেক্ষন করেছেন,
উনি সকলের দোয়া চেয়েছেন,এবং উনার স্বপ্ন বাস্তবায়নে দেশের অবস্থাপন্নদের সহায়তা চেয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com