সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
কিডনী ও হৃদরোগে আক্রান্ত গোলাম মোস্তফা বাঁচতে চায়

কিডনী ও হৃদরোগে আক্রান্ত গোলাম মোস্তফা বাঁচতে চায়

মোঃ সজিব হোসাইন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

জীবে প্রেম করে যেইজন সেই জন সেবিছে ঈশ্বর । এই কথার দ্বারা স্বামী বিবেকানন্দ দাস মানুষ পরস্পরের প্রেম মহব্বত ও সহযোগিতার কথা বোঝাতে চেয়েছেন। মানব সেবা পরম ধর্ম তাই আমাদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত । মানুষ মানুষের জন্য ।
জীবন জীবনের জন্য ।

মোঃ গোলাম মোস্তফা, পিতা- মৃত আঃ গফুর, মাতা- মৃত মইফুল বেগম, গ্রাম- পিরোজপুর ডাকঘর- কাকরাইদ, উপজেলা- মধুপুর, জেলা-টাঙ্গাইলের একজন বাসিন্দা

। ছোট কাল থেকে পিতৃহারা। অভাবী দুঃখিনী মা কষ্ট করে তাকে বড় করে।
বাল্যকাল থেকে মানুষের বাড়িতে কাজ করতেন। নিজের জায়গা জমি না থাকায় বিধবা মা থাকতেন নানার বাড়িতে।

ছোট বেলা থেকেই তিনি নানা রোগে আক্রান্ত। চিকিৎসার জন্য ঘুড়েছেন বিভিন্ন জায়গায়। রোজগার করে যে অর্থ যোগাতেন তা ব্যয় করেছেন চিকিৎসায়। তবুও তার অসুখ ভাল হয়নি।

নেই অর্থকড়ি, নেই একখন্ড জমি। এভাবে অসহায় জীবন যাপন করে আসছে। সে দীর্ঘদিন কিডনী, গ্যাস্ট্রিক, আলসার, হৃদরোগ ও মানসিক রোগে ভূগছেন।

অর্থের অভাবে চিকিৎসা করতে পারছেনা। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। তিনি দরিদ্র ও ভূমিহীন। তার স্ত্রীও একজন বাক্ প্রতিবন্ধী। মাথা গোজার ঠাঁই না থাকায় আশ্রয় পেয়েছেন পিরোজপুর আশ্রয়ন প্রকল্পে।

বর্তমানে স্বামী ও স্ত্রী কাহারও উপার্জন করার ক্ষমতা নেই। তাই তিনি সমাজের দানশীল বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ গোলাম মোস্তফা, বাংলাদেশ কৃষি ব্যাংক, কাকরাইদ শাখা, মধুপুর, টাঙ্গাইল, সঞ্চয়ী হিসাব নং-১৪৩১৪, বিকাশ-০১৮৪৯১৭০৩২২

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com