সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
হান্নান খানের উপর বর্বরোচিত হামলায় জেলা আ.লীগের প্রতিবাদ সভা

হান্নান খানের উপর বর্বরোচিত হামলায় জেলা আ.লীগের প্রতিবাদ সভা

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিবাংলাদেশ আওয়ামী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলাধীন চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল হান্নান খানকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে বাংলাদেশ আওয়ামী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার বিকালে (১ জুলাই) সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে ও সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক, অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না’র আহবানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল হান্নান খানের উপর সন্ত্রাসী হামলাকারীদের দ্রুত খুজে বের করে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানায়।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ পক্ষ থেকে এঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। এসময় মোঃ আব্দুল হান্নান খানের সুস্থ্যতায় দোয়া করা হয়।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com