সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
অতিরিক্ত পুলিশ সুপার হলেন এডিসি আবুল কালাম আজাদ

অতিরিক্ত পুলিশ সুপার হলেন এডিসি আবুল কালাম আজাদ

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ-

ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবুল কালাম আজাদ। পুলিশ হেড কোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) মোঃ মুনিবুর রহমান স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানা গেছে।
নব-নিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বাবুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল ওহাব খানের জামাতা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব’র পতি। আবুল কালাম আজাদ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম মৃধার কনিষ্ঠ সন্তান। তিনি ২০০৮ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। দক্ষ চৌকষ ও সাহসী কর্মকর্তা হিসেবে পুলিশের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তরের দায়িত্ব পালন কালে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। তিনি ২০১৫-২০১৬ সালে জাতিসংঘ মিশনে হাইতিতে দক্ষতার সহিত কাজ করেছেন।
তিনি চলমান বৈশ্বিক বিপর্যয় (কোভিড-১৯)করোনা ভাইরাসের কারণে কর্মহীন বাবুগঞ্জ উপজেলা কয়েক হাজার অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থে খাদ্যসহায়তা প্রদান করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, মানুষের কল্যানে ও অপরাধ দমনে তিনি আগামীতেও নিরলশ পরিশ্রম করে যাবেন। অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ তিনি ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com