Friday , July 30 2021
Breaking News

অতিরিক্ত পুলিশ সুপার হলেন এডিসি আবুল কালাম আজাদ

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ-

ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হয়েছেন বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবুল কালাম আজাদ। পুলিশ হেড কোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (পার্সোনাল ম্যানেজমেন্ট-১) মোঃ মুনিবুর রহমান স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানা গেছে।
নব-নিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বাবুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল ওহাব খানের জামাতা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব’র পতি। আবুল কালাম আজাদ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম মৃধার কনিষ্ঠ সন্তান। তিনি ২০০৮ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। দক্ষ চৌকষ ও সাহসী কর্মকর্তা হিসেবে পুলিশের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তরের দায়িত্ব পালন কালে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। তিনি ২০১৫-২০১৬ সালে জাতিসংঘ মিশনে হাইতিতে দক্ষতার সহিত কাজ করেছেন।
তিনি চলমান বৈশ্বিক বিপর্যয় (কোভিড-১৯)করোনা ভাইরাসের কারণে কর্মহীন বাবুগঞ্জ উপজেলা কয়েক হাজার অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থে খাদ্যসহায়তা প্রদান করে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, মানুষের কল্যানে ও অপরাধ দমনে তিনি আগামীতেও নিরলশ পরিশ্রম করে যাবেন। অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ তিনি ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

About provatbarta

Check Also

কাল থেকে সকাল-সন্ধ্যা চলবে গণপরিবহন!

সুমাইয়া আক্তার শিখাঃ করোনার বিস্তার ঠেকাতে সারাদেশে এক সপ্তাহের জন্য গণপরিবহন বন্ধের সিদ্ধান্ত পরিবর্তন করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: