সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
যৌতুকের কারনে পুলিশ কর্মকর্তা স্ত্রী কে পিটিয়ে আহত ও মেরে ফেলার হুমকি

যৌতুকের কারনে পুলিশ কর্মকর্তা স্ত্রী কে পিটিয়ে আহত ও মেরে ফেলার হুমকি

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ সদর উপজেলার প্যাড়াভাঙ্গা গ্রামে সাইফুল ইসলাম এর পুলিশ পুত্র আনোয়ার হোসেন সবুজ স্ত্রী কে পিটিয়ে আহত করে মেরে ফেলার হুমকি দেয়। পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন সবুজ রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত আছেন।

এর মধ্যে তার বিরুদ্ধে বিভিন্ন ধনরেন অপকর্মের অভিযোগ উঠেছে বলে জানা যায়। বিয়ের আগেও তিনি বিভিন্ন প্রকার অপকর্মে জড়িত ছিলেন, ননরসিংদীর তমা নামে একজন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক রয়েছে সবুজের।

সে পুলিশ কর্মকর্তা ও শিক্ষা প্রতিমন্ত্রীর বাসায় কাজে নিয়োজিত তাই তাকে কেউ কিছু করতে পারবেনা এবং তার বিরুদ্ধে মামলাও হবে না এমন টি দাবি করছেন তিনি।

তাছাড়া এলাকাবাসি জানায়, সবুজ ছুটিতে এসে তার স্ত্রী কে বাপের বাড়ি থেকে ৫ লক্ষ টাকা এনে দিতে চাপ সৃষ্টি করেন। স্ত্রী রাজি না হওয়ায় পুলিশ কর্মকর্তা সবুজ তার ভাই রাসেল,আরজু,বকুল,রফিকুল সহ সবাই মিলে স্ত্রী কে প্রচন্ড মারধর করেন।বর্তমানে তাকে (স্ত্রী -লিজা) কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্তানীয় কয়েকজন জানান সবুজ তার ফুফাতো ভাই বউয়ের সাথেও পরকীয়ায় জড়িত থাকলে গ্রাম্য সালিশের মাধ্যমে বিষয়টি সমাধান করেন।

অন্যদিকে আহত স্ত্রী (লিজার) জবান বন্দি থেকে জানা যায়, সে যদি ৫ লক্ষ টাকা না এনে দেয় তাহলে সবুজ অন্য মেয়েকে নিয়ে সংসার করবে এবং মামলা করলে আমার(লিজা) বাপ -ভাই কে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে।

এলাকাবাসী ও তার স্ত্রী -স্বজনরা পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেন সবুজ এর সুষ্ঠু বিচার এর দাবি জানিয়েছেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com