সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শিরোনামঃ
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন- ফেনী প্রেসক্লাব। মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে বিনামুল্যে মাস্ক ও লিফলেট বিতরণ মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বপন মিয়াজী ঈশ্বরগঞ্জে জাতীয় ছাত্র সমাজের নতুন কমিটি গঠন : সভাপতি আতিকুর রহমান সম্পাদক নিলয় হাসান ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত শ্রীপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন শেরপুরে ৭ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মানসিক ভারসাম্যহীন মায়ের বিরুদ্ধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মাদকমুক্ত নবীনগর চাই। না ফেরার দেশে নজরুল স্যার নবীনগর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।
জনগনের পুলিশ হতে হলে পুলিশের সকল ধরনের দুর্নীতি মুক্ত হতে হবে ডিসি খাইরুল আলম

জনগনের পুলিশ হতে হলে পুলিশের সকল ধরনের দুর্নীতি মুক্ত হতে হবে ডিসি খাইরুল আলম

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ-
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ খাইরুল আলম বলেছেন, জনগণের পুলিশ হতে হলে পুলিশকে সকল ধরনের দুর্নীতি মুক্ত হতে হবে। দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’। পুলিশে কোন দুর্নীতিবাজের ঠাই হবেনা। মাদকের সাথে কোন পুলিশ সদস্যের সম্পর্ক থাকবে না। পুলিশকে হতে হবে মাদকমুক্ত।

রবিবার(৫ জুলাই) বেলা ১১ টায় বরিশাল কাউনিয়া থানায় অনুষ্ঠিত পুলিশের বিশেষ ব্রিফিং প্যারেডে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন,পুলিশের নিষ্ঠুরতা বন্ধ করে আইনি সক্ষমতাকে কাজে লাগাতে হবে। পুলিশকে যেতে হবে জনগণের দোরগোড়ায়। আমরা
গনমুখী জনকল্যানমুলক পুলিশি ব্যাবস্থা তৈরী করতে চাই।১৯৭১ সালের মহান মুক্তযুদ্ধে পুলিশ যেমন ভূমিকা পালন করছে। বর্তমান করোনা কালেও পুলিশ সে রকম ভূমিকা পালন করছে।যখন লাশের পরিবার লাশ ফেলে পালিয়েছে। তখন সেই লাশকে দাফন কাফন সৎকার করতে এগিয়ে এসেছে পুলিশ।পুলিশের কাজে সন্তুষ্ট হয়ে সবাই পুলিশের প্রশংসা করছে। এ প্রশংসা কে কাজে লাগিয়ে আরও সামনে এগিয়ে যেতে হবে।আমরা দেশ ও জনগনের জন্য কাজ করে যাচ্ছি।জনগনের সাথে মিশে যাওয়ার অন্যতম একটি উপায় হচ্ছে বিট পুলিশিং।বিট পুলিশিং ব্যাবস্থাকে শক্তিশালী ও কার্যকর করতে হলে বিট অফিসারকে প্রতিদিন তার নিজ কর্ম এলাকায় যেতে হবে।আমরা সকলে দুর্নীতি মুক্ত হয়ে দেশের জন্য কাজ করলে এ দেশ আরো উন্নত হবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে পারবো।২০৪১ সালের মধ্য বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ আবুল কালাম আজাদ বলেন,বর্তমান সময়ে পুলিশ বাহীনী নিরলস প্রচেষ্টা করে একটি ভাল অবস্থান তৈরী করেছে।যে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করলে আইজিপি স্যারের নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করে তার কর্মকান্ডকে আরো গতিশীল করতে পারবো।ডিসি খাইরুল আলম স্যারের সুযোগ্য নের্তত্বে আমরা কাউনিয়া থানা এলাকায় একটি বৈপ্লবিক পরিবর্তন আনতে সক্ষম হবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন,কাউনিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ আঃ হালিম।কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম,পুলিশ পরিদর্শক(অপারেশন) হিরন্ময় সরকার,পুলিশ পরিদর্শক(তদন্ত)মোঃ সগির হোসেন সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com