সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
এনামুল হক বিজয় আর নেই

এনামুল হক বিজয় আর নেই

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও জামতৈল সরকারি হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয় মৃত্যুবরণ করেন।

আজ রবিবার ৫ জুলাই দুপুর ১২ টার দিকে ঢাকায় জাতীয় নিউরোসায়েন্স ইন্সটিটিউট ও হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তবে গত ৪ জুলাই হাসপাতালের একটি সূত্র ক্লিনিক্যালি ডেড বলে জানিয়েছিলেন।

জানা যায়, গত ২৬ জুন বিকেলে মোহাম্মদ নাসিমের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করে জেলা ছাত্রলীগ। ওই অনুষ্ঠানে যাওয়ার পথে সিরাজগঞ্জ বাজার স্টেশন এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়।

ঘটনাস্থল থেকে বিজয়কে শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ নেওয়া হয়। তবে স্বাস্থের অবনতির কারণে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় বিজয়কে ২৭ জুন দুপুরে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স এন্ড হাসপাতালের নিয়ে যাওয়া হয়। বিজয় সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করা পর্যন্ত হাসপাতালটির আইসিইউতে কোমায় ছিলেন।

জানা যায়, এ ঘটনায় জেলা ছাত্রলীগের দুজন সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ জিহাদ ও আল-আমিন (২০) এবং ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বিজয়, জাহিদুল ইসলাম ও সাগরকে আসামি করে মামলা হয়েছে। আসামিরা সবাই সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্নার অনুসারী বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com