Friday , July 30 2021
Breaking News

বিএমপির এডিসি উত্তর আজাদের বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠিত

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ-
বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদের ভোলা জেলায় বদলী জনিত বিদায়ী সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(৬ জুলাই) বেলা ১১ টায় নথুল্লাবাদ বিএমপি উপ-পুলিশ কমিশনার উত্তরের কার্যালয়ে এ সংবর্ধণা অনুষ্ঠিত হয়।

এ সময় বিদায়ী এডিসি মোহাম্মদ আবুল কালাম আজাদকে বিএমপির উত্তর বিভাগের পক্ষ্য থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ খাইরুল আলম।

অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ খাইরুল আলম বলেন,বিদায় সব সময়ই বেদনাময় হয়ে থাকে। তারপরেও দেশের স্বার্থে বাস্তবতার আলোকে চাকুরী জীবনে জনগনণের সেবাকে তরান্বিত করার লক্ষ্যে আমাদেরকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হয়। এর মাধ্যমে একদিকে যেমন চাকুরী জীবনের অভিজ্ঞতা সঞ্চার হয়। অপরদিকে সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ভবিষ্যত জীবনকে সুন্দর সুচারুভাবে পরিচালনা করা সম্ভব হয়। এডিসি আজাদ সব সময়ই আন্তরিকতা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছে। কাজকে নিজের কর্তব্য মনে করে মাঠে থেকেছে। সে যেখানেই যাক আমি চাই তার ভবিষ্যত জীবন কল্যাণকর ও মঙ্গলময় হোক।

বিদায়ী অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, ডিসি জনাব মোঃ খাইরুল আলম স্যারের সুযোগ্য নের্তৃত্বে আমরা একটি পরিবারের মত কাজ করেছি। স্যারের নির্দেশনাকে বাস্তবায়ন করতে সব সময় আমাদের চেস্টার কমতি ছিলনা। যেটা আমার জীবনের পাথেয় হিসেবে থাকবে।
এ সময় আরও বক্তব্য রাখেন, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান,অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম,কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম,পুলিশ পরিদর্শক (অপারেশন)হিরন্ময় সরকার,পুলিশ পরিদর্শক (তদন্ত) সগির হোসেন,এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সাল,পুলিশ পরিদর্শক(অপারেশন) মোঃ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

About shahin

Check Also

কাউন্সিলর মামুনুর রশিদ মামুন এর নির্দেশে মাদক মুক্ত অভিযান

মোঃশৈশব বাবু সিরাজগঞ্জ প্রতি‌নি‌ধিঃ লকডাউনের মধ্যেও একসাথে বসে হেরোইন সেবনকালে মাদকাসক্ত ৬ জনকে ধরে পুলিশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: