সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ভোলার কৃতি সন্তান ডিএমপির উপ-পুলিশ কমিশনার

ভোলার কৃতি সন্তান ডিএমপির উপ-পুলিশ কমিশনার

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃঃ-
দ্বীপ জেলা ভোলার কৃতি সন্তান জনাব মোহাম্মদ মোর্শেদ আলম ঢাকা মেট্রোপলিটন পুলিশ ( ডিএমপির) উপ পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে নিয়োগ পেয়ছেন।তিনি গত ২০/০৬/২০২০ তারিখ তিনি তার কর্মস্থল ডিসি সচিবালয় যোগদান করেন।জনাব মোর্শেদ ১৮/১১/ ২০১৮ সালে অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার হিসাবে পদোন্নতি পান।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ( ডিএমপি)র উপ পুলিশ কমিশনার (ডিসি) জনাব মোহাম্মদ মোর্শেদ আলম। ঢাকা মেট্রোপলিটন পুলিশ ( ডিএমপি)র উপ পুলিশ কমিশনার (ডিসি) জনাব মোহাম্মদ মোর্শেদ আলম।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক (সম্মান) ও এম আই এস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে ২৫ তম বিসিএস পরীক্ষায় উর্ত্তীন হয়ে বিসিএস (পুলিশ) এ যোগদান করেন।
তিনি যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব সারে হতে অর্থনীতি বিষয়ে এমএসসি ডিগ্রি অর্জন করেন।
তার গর্বিত পিতা মাতা হলেন জনাব মাওলানা আবুল হাসান মোঃ আবুল খায়ের, শিক্ষক(অবঃ) ও রাশিদা বেগম। তিনি ভোলা জেলার ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাসিন্দা।
তিনি ব্যক্তিগত জীবনে আরিশা আলম নামের এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী প্রকৌশলী আনিকা ফারিহা রশিদ এনসিওর ডেভলপারস লি.এর পরিচালক ও হেরা ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য।
তিনি অফিসার্স ক্লাবের সদস্য,উপদেষ্টা, হেরা ফাউন্ডেশন সহ বিভিন্ন সামাজিক সংগঠনকে পৃষ্ঠপোষকতা করে ভোলা জেলার মানবকল্যানে সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করে চলেছেন।
গাজী তাহের লিটন

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com