সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
শেরপুরের শ্রীবরদীতে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে ড্রামস সেট বিতরণ

শেরপুরের শ্রীবরদীতে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে ড্রামস সেট বিতরণ

শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুরে শ্রীবরদী উপজেলা নির্বাহী অ‌ফিসার নিলুফা আক্তারের উ‌দ্যো‌গে শ্রীবরদী উপ‌জেলার বি‌ভিন্ন মাধ্য‌মিক বিদ্যাল‌য়ে এ‌ডি‌পির অর্থায়‌নে ড্রামস সেট বিতরণ করা হয়।

নিলুফা আক্তার এই উপ‌জেলায় যোগদান ক‌রেই বি‌ভিন্ন প্র‌তিষ্ঠান প‌রিদর্শন ক‌রছেন এবং তা অব্যাহত। প্রতিষ্ঠান প্রধানদের সাথে আলোচনা করে জানতে পারেন অনেক বিদ্যালয়ে সুস‌জ্বিত ড্রামস সেট নেই।

তি‌নি অনুধাবন ক‌রেন যে, অ্যা‌সেম্বলীসহ বি‌ভিন্ন জাতীয় প্রোগ্রাম, ক্রীড়া ও শরীরচর্চার জন্য প্র‌তিষ্ঠা‌নে ড্রামস সেট অত্যাবশ্যক। তারই ধারাবা‌হিকতায় তার ঐকা‌ন্তিক প্র‌চেষ্টায় শ্রীবরদী এমএনবি‌পি সরকারি বা‌লিকা উঃ বিঃ, শ্রীবরদী এ‌,পি‌, পি আই, তা‌তিহা‌টি আই‌ডিয়াল স্কুল, বা‌নিবাইদ এ, এ, এম‌, পি উঃ‌বিঃ, টেংগরপাড়া উঃ বিঃ, ই‌ন্দিলপুর আঃ ম‌জিদ উঃ বিঃ ও হালগড়া রা‌হেলা মে‌মো‌রিয়াল উঃ বিঃ মোট সাত‌টি প্র‌তিষ্ঠা‌নে ড্রামস (৩টি) ঝাঝ ১টি , বিউগল ১টি আজ প্র‌তিষ্ঠান প্রধানগ‌ণের হা‌তে তুলে ‌দেন।

এসময় উপ‌স্থিত ছি‌লেন মন্জুর আহসান, সহকারী ক‌মিশনার (ভূ‌মি), রুহুল আলম তালুকদার,উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা অ‌ফিসার, মোঃ মোশারফ হো‌সেন, উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার, সাইফুল ইসলাম শাহীন, সম্পাদক উপ‌জেলা ক্রীড়া সংস্থা ও বি‌ভিন্ন প্র‌তিষ্ঠা‌নের শিক্ষক।

এ সময় শিক্ষা বান্ধব উপ‌জেলা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ব‌লেন, বি‌ভিন্ন শিক্ষা প্র‌তিষ্ঠা‌নে শিক্ষার্থী‌দের প্রকৃত শি‌ক্ষায় শি‌ক্ষিত কর‌তে সহপাঠ্যক্র‌মিক কার্যক্র‌মের এমন আরো উ‌দ্যোগ অব্যাহত রাখ‌বেন।

তিনি আরও বলেন, ক‌রোনাকা‌লীন সম‌য়ে শিক্ষার্থী‌দের খোঁজ-খবর নি‌তে ও অনলাইনে ক্লাস নি‌তে শিক্ষকগণ‌কে তা‌গিদ প্রদান ক‌রেন। তার বি‌ভিন্ন কা‌জে সহযোগীতার জন্য ‌বি‌ভিন্ন কর্মকর্তা‌দেরকেও ক‌রোনাযোদ্ধা হিসা‌বে আখ্যা‌য়িত ক‌রেন ও সক‌লের সুস্বাস্থ্য কামনা ক‌রেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com