Friday , July 30 2021
Breaking News

লক্ষ্মীপুর (৭১ টিভি) প্রতিনিধি ইসমাইল খাঁন সুজন করোনা পজিটিভ

রিফাত হোসাইন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

”লক্ষ্মীপুর ৭১ টিভি চ্যানেল এর লক্ষ্মীপুর প্রতিনিধি মোঃ ইসমাইল খান সুজন করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল (১১ জুলাই) শনিবার বিকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর সিভিল সার্জন অফিস।

লক্ষ্মীপুর একাত্তর প্রতিনিধি ইসমাইল খাঁন সুজনের কাছ থেকে জানা যায়, জ্বর গলা ব্যাথাসহ করোনার উপসর্গে শারিরিক অসুস্থতা দেখা দেওয়ায় গত ০৭ জুলাই তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে শুক্রবার বিকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। বিষয়টি জানার পর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন।

ইসমাইল খাঁন সুজন অনলাইন পত্রিকা ”লক্ষ্মীপুর৭১” এর লক্ষ্মীপুর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। সামাজিক ও মানবিক কাজেও পিছিয়ে নেই তিনি। লক্ষ্মীপুরের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বি.কে.বি ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। তার প্রতিষ্ঠিত বি.কে.বি ক্লাব করোনা মহামারির প্রথম থেকেই মানুষের সেবায় কাজ করেছেন। স্বেচ্ছায় রক্তদানসহ অসংখ্য মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছেন তারা। বি.কে.বি ক্লাব ছাড়া ও তিনি অসংখ্য সামাজিক সংগঠন ও ব্যবসায়ীক প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

স্থানীয় জনসাধারণ জানান, ইসমাইল খাঁন সুজন একজন সামাজিক ও মানবিক কর্মী। সমাজসেবায় তার অবধান অনস্বীকার্য। করোনা মহামারির প্রথম থেকেই তিনি লক্ষ্মীপুরের মানুষকে বিভিন্নভাবে সহযোগীতা করে আসছেন। আল্লাহর কাছে দোয়া করছি তিনি যেন শীগ্রই তাকে সুস্থতা দান করেন।

About shahin

Check Also

শেরপুরের পুলিশ সুপারের সুস্থতা কামনায় নকলায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মো.জাকারিয়া খান জাহিদ,স্টাফ রিপোর্টার:করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: