সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
বরিশালে কাউনিয়া থানা পুলিশের অভিযানে নারী প্রতারক চক্রের ৩ সদস্য আটক!!

বরিশালে কাউনিয়া থানা পুলিশের অভিযানে নারী প্রতারক চক্রের ৩ সদস্য আটক!!

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ

গত ১১ জুলাই বরিশাল নগরের কাউনিয়া থানাধীন ভাটিখানা এলাকার বাসিন্দা ও ফল ব্যবসায়ি হাসান খানের নিকট থেকে মাহিনুর বেগম (৪৫) নামে এক নারী ১ কেজি আম ক্রয় করেন।
ফল ক্রয়ের পরে ওই নারী হাসান খানকে ফোনে জানায়, তার ক্রয়কৃত আম পঁচা এবং তার আরো তিনকেজি আমের প্রয়োজন। ওই নারী তিনকেজি আম ক্রয় করেন এবং টাকা না থাকার কথা জানিয়ে ফলব্যবসায়ীকে বাসায় নিয়ে যান।

ওই নারী বরিশাল সদরের চরবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ লামছড়ি এলাকার বাসিন্দা হলেও ভাটাখানা এলাকার কবির মঞ্জিলের ভাড়াকরা ফ্লাটে অপর সহযোগিদের নিয়ে বসবাস করতেন।

তার ফ্লাটের অপর বাসিন্দা এবং সহযোগী স্বর্ণা হালদার (২৮), ফেরদৌসি আক্তার রুমা(৩৩) পরষ্পর যোগসাজেশে মাহিনুর বেগম ফল ব্যবসায়ী হাসানকে বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার চরহোগলা গ্রামের নাদিম হাওলাদার নামে ২২ বছরের এক যুবকের সহায়তায় জামা-কাপর খুলে মোবাইলে অশালীন ছবি ধারণের কথা জানিয়ে জিম্মি করে ফাঁদে ফেলে।

পরবর্তীতে তার কাছে চক্রটি ২ লাখ টাকা দাবি করে অন্যথায় অশালীন ছবি ও ভিডিও প্রকাশের ভয় দেখায়। এর প্রেক্ষিতে ব্যবসায়ী ১১ হাজার দিয়ে জিম্মি দশা থেকে মুক্তি পায়।

বিষয়টি থানা পুলিশ জানতে পারলেও কৌশলে অভিযান চালিয়ে তিন নারীকে আটক করে, তবে নাদিম নামের অপর যুবক পালিয়ে যায়।

প্রকাশ থাকে যে, এরা একটি চক্র, আরো অনেকের সাথে ইতিপূর্বেও এমন প্রতারণা করেছে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবদে স্বীকার করেছেন।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু, সহকারি পুলিশ কমিশনার আঃ হালিম, কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম, পরিদর্শক (তদন্ত) মোঃ ছগির হোসেন, পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আটককৃতদের মধ্যে স্বর্ণা হাওলাদার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নলুয়া এলাকার বাসিন্দা এবং ফেরদৌসি আক্তার রুমা বরিশাল নগরের ৭ নম্বর ওয়ার্ডের ভাটিখানা এলাকার বাসিন্দা।

এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে । জড়িতদের সকলকে আইনের আওতায় আনার লক্ষ্যে কার্যক্রম অব্যাহত রয়েছে।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com