সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জে করোনায় আক্রান্ত ৩৩

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জে করোনায় আক্রান্ত ৩৩

হাসান সোহান, সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রাণঘাতী করোনাভাইরাসের ভয়াল ত্রাস যেন নিত্যনৈমিত্তিক হতাশায় রুপান্তরিত হচ্ছে। সংক্রমণের সাথে সাথে বাড়ছে মৃত্যু। দুর্যোগের এই করালগ্রাস থেকে মুক্তি পাওয়াই জীবনের একমাত্র লক্ষ্য হয়ে দাড়িয়েছে। প্রতিদিনের মতই আজও থেমে থাকে নি সিরাজগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা। এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে আট শতাধিক, তবে স্তিমিত আছে মৃত্যু সংখ্যা।

গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী শনাক্তর সংখ্যা ৮৭৮ জন।

আজ সোমবার (১৩ জুলাই) সিরাজগঞ্জ শহীদ এম,মনসুর আলী মেডিক্যাল কলেজে’র পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে মোট ৩৬ জনের রিপোর্ট পজেটিভ (এদের মধ্যে ৩ জন পূর্ব পজিটিভ)। বাকি ৩০ জনের মধ্যে ২১ জন সদর, ৭ জন রায়গঞ্জ, ৩ জন শাহজাদপুর ও জন বেলকুচি উপজেলার এক জন করে বাসিন্দা। তবে আজ সুস্থ হয়েছে ৪১ জন।

আজ সোমবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের অফিস থেকে এসব তথ্য নিশ্চিত করেন। এখন পর্যন্ত সিরাজগঞ্জে পিসিআর ল্যাবে ৬৫২০ নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট করোনা শনাক্ত হয়েছে ৮৭৮ জন।

সিরাজগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্তের ৮৭৮ জনের মাঝে সিরাজগঞ্জ সদরের সর্বোচ্চ ৩৩৫ জন, কাজিপুরের ৪৩ জন, বেলকুচিতে ১১৭ জন, তাড়াশের ২৫ জন, উল্লাপাড়ার ৭১ জন, শাহজাদপুরের ১০৫ জন, রায়গঞ্জের ৮৯জন, কামারখন্দের ২৪ জন, চৌহালীর ৬৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬২ জন এবং মারা গেছেন ৯ জন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com