সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
বিএমপি কর্তৃক বরিশালে চুরি হওয়া ৪ টি মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক

বিএমপি কর্তৃক বরিশালে চুরি হওয়া ৪ টি মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধিঃ

বিএমপি কাউনিয়া থানা কর্তৃক অভিযানে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য আটক সহ বরিশাল থেকে চুরি হওয়া দুটিসহ চারটি মোটরসাইকেল উদ্ধার।

এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি, জনাব মোঃ খায়রুল আলম এর সভাপতিত্বে উপ-পুলিশ কমিশনার উত্তর কার্যালয় বরিশালে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

বরিশাল মেট্রোপলিটনের উত্তর বিভাগের আওতাধীন এলাকা থেকে মোটরসাইকেল চুরির অভিযোগ এর সূত্র ধরে কাউনিয়া থানা তাদের অভিযান পরিচালনা করে।

সর্বশেষ গত ১০ জুলাই নগরীর পলাশপুর ইসলাম নগর এলাকার বাসিন্দা মোঃ জসিম উদ্দিন (২৭) কে আটক করে জিজ্ঞাসবাদ করে পুলিশ জানতে পারে, গত ২১ জুন কাউনিয়া থানাধীন পেছনের স্কুল সংলগ্ন বাসা থেকে চুরি হওয়া সুজুকি কোম্পানির একটি মোটরসাইকেল খুলনা থেকে এসে অহিদ মোল্লা ও রাজু ওরফে কালা রাজু চুরি করে নিয়ে যায়। যা খুলনা জেলার তেরখাদা থানা এলাকার একটি গ্যারেজে রয়েছে।

জসিমের দেয়া তথ্যানুযায়ী পুলিশের টিম ১১ জুলাই খুলনা জেলার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে সুজন বৈদ্য (২৭) কে আটক করে। জিজ্ঞাসাবাদে জসিম ও সুজনের দেয়া তথ্যানুযায়ী সুজুকি কোম্পানির চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয় ও তাদের কাছ থেকে কাউনিয়া থানার অপর একটি চুরি মামলার মোটরসাইকেলের তথ্যের ওপর ভিত্তি করে গোপালগঞ্জ জেলার হরিদাসপুর এলাকা থেকে মাসুদ রানা এবং শ্রাবন সরদার ওরফে সুমনকে আটক করা হয়।

আটক মাসুদ রানা ও শ্রাবন সরদারকে জিজ্ঞাসবাদ করে তাদের দেয়া তথ্যানুযায়ী যশোর জেলার অভয়নগর থানার আকুঞ্জিপাড়া গ্রামে অভিযান পরিচালনায় একটি রাস্তা থেকে বরিশাল থেকে জানুযারি মাসে চুরি হওয়া বাজাজ কম্পানির পালসার-১৫০ সিসি মডেলের কালো-লাল রংয়ের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এছাড়া এ অভিযানে আরো দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com