সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
নওগাঁয় প্রথম করোনা যোদ্ধার মৃত্যু । 

নওগাঁয় প্রথম করোনা যোদ্ধার মৃত্যু । 

এস, আর, রনি, জেলা প্রতিনিধি। 

 কোভিড-১৯ এর সাথে যুদ্ধ করতে করতে অবশেষে হার মেনেই চলে যেতে হলো করোনা যোদ্ধাকে। নওগাঁ জেলার, পত্নীতলা উপজেলা  কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী জনাব মোঃ আব্দুস ছাত্তার (৫২) (ই.পি.আই টেকনিশিয়ান গতকাল ১৩/০৭/২০২০ইং বেলা ২ টা ৩০ মিনিটে মরণব্যাধি করোনায় চলে গেলেন না ফেরার দেশে, ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন।

গত ৬ই জুলাই তিনি করোনা টেস্ট দেন এবং ফলাফলে তার করোনা পজিটিভ আসে। তারপর তিনি আইসোলেশনে চলে যান। একই সাথে আরও ৩ জন সহ মোট ৪জন সহকর্মীর করোনা পজিটিভ আসে। 

তাছাড়া ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আফিসার ড. খালিদ সাইফুল্লাহ এবং ড. দেবাশীষ রায় হোম কোয়ারান্টাইনে রয়েছেন। 

তার মৃত্যুে তে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এখন থমথমে পরিবেশ বিরাজ করছে। পক্ষান্তরে, রোগী সংখ্যা আসার পরিমাণ টা বিকেল থেকে কম লক্ষনীয়তা চোখে পড়ছে। 

তার এই মৃত্যুতে স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোদ্ধারা ও সিভিল সার্জন গভীরভাবে শোক প্রকাশ করেন।

সহকর্মীর বক্তব্য অনুযায়ীঃ তিনি মাঝে মাঝে মাস্ক পরতেন না, এইতো গতকাল আমার আরেক সহযোদ্ধা এম.টি.ল্যাব সুমন ভাই আর আমি আপনাকে(সাত্তার) নিয়েই আলোচনা করছিলাম যে, সাত্তার চাচা নিজেও মরবে আর আমাদেরকেও মারবেন।

সত্যিটা যদি আগে জানতাম আর এতো কষ্ট হবে জানলে আমরা বলতাম না। কালকের পর থেকে আপনাকে আর যুদ্ধ ময়দানে পাবোনা ভাবতেই কেমন জানি এলোমেলো হয়ে যাচ্ছে সবকিছু।প্রাণখুলে দোয়া করি  মহান আল্লাহ-পাক যেনো আপনাকে শহীদের সাড়িতে দাড়ানোর বন্দোবস্ত করেন। আর সেইসাথে বেহেস্তে সামান্য একটু জায়গা চেয়ে নিবেন মালিকের সাথে বোঝাপড়া করে। আমরাও আসছি হয়তোবা আজ না হয় কাল। আর অনেক অনেক ভাল থাকবেন চাচা ওপারে,ফি-আমানিল্লাহ”

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com