সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
সুর সম্রাট এন্ড্রু কিশোরের দাফন সম্পন্ন

সুর সম্রাট এন্ড্রু কিশোরের দাফন সম্পন্ন

এস আর রনি, স্টাফ রিপোর্টার।

সদয় প্রয়াত জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। দীর্ঘদিন যাবত ক্যান্সারের সাথে যুদ্ধ কর অবশেষে ৬ই জুলাই পারি জমান ওপারে। 

কিন্তু,  তার সন্তানেরা দেশের বাইরে থাকার কারনে তার শেষকৃত্য আপেক্ষিকতার দারপ্রান্তে রয়ে যায়।

 এরই মধ্যে গত বৃহস্পতিবার অস্ট্রেলিয়া থেকে ফিরেছেম  প্লে ব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের ছেলে জে এন্ড্রু সপ্তক। অন্যদিকে গত মঙ্গলবার অস্ট্রেলিয়ার মেলবোর্ন থেকে ফিরেছেন তার মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞা।

পক্ষান্তরে, এন্ড্রু কিশোরের সন্তানেরা দেশের বাইরে থাকার কারনে রাজশাহী মেডিকেল কলেজের হিমঘরে তার মরদেহ রাখা হয়।

আজ নির্ধারিত তারিখ অনুযায়ী সকাল ১১ টায় রাজশাহী মেডিকেল কলেজ থেকে প্লেব্যাক খ্যাত সম্রাটের মরদেহ সরাসরি সিটি চার্চে নিয়ে যাওয়া হয়। সেখানে ধর্মীয় আচার অনুষ্ঠান সম্পন্ন করে খৃস্টান কবরস্থানে তাকে সমাহিত করা হয়। 

অন্যদিকে, শিল্পীর ঘনিষ্ঠজন এবং সংস্কৃতি ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ জন চেয়েছিলেন তার ছেলে ও মেয়ের উপস্থিতি এবং সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে প্লে ব্যাক খ্যত সুর সম্রাটকে সমাহিত করবেন।

কিন্তু, করোনা পরিস্থিতির কারনে তাদের পরিকল্পনা থেকে সরে আসতে হয়। কারন হাজারো ভক্ত ও শ্রোতাদের ভিড়ে করোনা সংক্রমণের ঝুঁকি থাকায় বৃহত্তর আনুষ্ঠানিকতা বাতিল করেন। 

তার সুরের যাদুর মাধ্যমে তিনি ভক্তদের মাঝে চিরন্তন অমর হয়ে থাকবেন। তিনি অসংখ্য জনপ্রিয় গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করেছেন। সুর সম্রাট এন্ড্রু কিশোর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত হন আট বার।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com