সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
টাঙ্গাইলে ভূঞাপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত(১)

টাঙ্গাইলে ভূঞাপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত(১)

মোঃ আরিফুল ইসলাম,ভূঞাপুর উপজেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় মোটর সাইকেল দুর্ঘটনায় একই পরিবারের বাবা নিহত ও ছেলে আহত।

১৫জুলাই (বুধবার)সকাল ৮টায় উপজেলার পলিশা গ্রামের ভূঞাপুর-তারাকান্দি সড়কে এই মোটর সাইকেল দুর্ঘটনাটি ঘটে। নিহত মোটর সাইকেল আরোহী উপজেলার পৌর এলাকার টেপিবাড়ী গ্রামের সিকান্দার হোসেনের ছেলে শফিকুল ইসলাম শফিক (৫৫)। সে পৌরসভার রোলার চালক হিসেবে কর্মরত ছিলেন। নিহতের ছেলে আহত মিয়াত হোসেন গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রত্যক্ষদর্শী খায়রুল খন্দকার জানান, সকালে নিহত শফিকুল ইসলাম ও তার ছেলে মিয়াত হোসেন মোটর সাইকেল যোগে তাড়াই বাজারে দুধ কিনতে যাচ্ছিলেন। পলিশা গ্রামে আসলে রাস্তার অপর দিক থেকে হঠাৎ একটি কুকুর ছুটে আসে। পরে কুকুরটিকে বাঁচাতে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই শফিকুল ইসলাম শফিক মারা যান। আর মিয়াত হোসেন গুরুত্বর ভাবে আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরে অবস্থার অবনতি হতে থাকলে তাকে ঢাকা প্রেরণ করা হয়।

দুর্ঘটনায় শোক জানিয়ে পৌর মেয়র মাসুদুল হক মাসুদ বলেন, ঘটনাটি শুনে আমি মর্মাহত হয়েছি। সে পৌরসভার রোলার চালক হিসেবে নিয়োজিত ছিল। সরকারি নিয়ম অনুসারে শফিকুল এর পরিবারের যেকোনো আর্থিক অনুদান পাবার ক্ষেত্রে আমি সর্বাত্মক সহযোগিতা করব।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com