সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
উপ পুলিশ কমিশনার মহোদয়ের সভাপতিত্বে বিভিন্ন দিক-নির্দেশনার জন্য মিটিং অনুষ্ঠিত হয়।

উপ পুলিশ কমিশনার মহোদয়ের সভাপতিত্বে বিভিন্ন দিক-নির্দেশনার জন্য মিটিং অনুষ্ঠিত হয়।

শাহীন ইসলাম বরিশাল জেলা প্রতিনিধি

অদ্য ইং ১৬.০৭.২০২০ খ্রি: উপ পুলিশ কমিশনার (দঃ) মহোদয় জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে মিটিং অনুষ্ঠিত হয়।

উক্ত মিটিংয়ে মাননীয় আইজিপি মহোদয় এবং বিএমপি’র মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) মহোদয় কর্তৃক পুলিশের সর্বস্তরের সদস্যদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনা বিষয়ে অবহিত করেন।

থানা পর্যায়ে সেবার মান সমুন্নত রাখতে কোন অফিসার যাতে মাদকের সাথে সম্পৃক্ত না থাকে এবং সাধারন মানুষ যাতে পুলিশ কর্তৃক কোনভাবে হয়রানির শিকার না হয় সে বিষয়ে কড়া নির্দেশনা প্রদান করা হয়েছে। এ বিষয়ে সিনিয়র অফসারদের তদারকী জোড়দার করার প্রতি গুরুত্ব আরোপ করা হয়েছে।

কোন অফিসার ফোর্স যদি এহেন কাজে জড়িত থাকে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে মিটিংয়ে ডিসি (দঃ) জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম মহোদয় জানান। এছাড়াও বিএমপি’র দক্ষিন বিভাগের দুটি থানা এলাকায় আসন্ন ঈদ-উল-আয্হা উপলক্ষে যাতে কোন প্রকার অপরাধ সংগঠিত হতে না পারে সে বিষয়ে তৎপরতা বৃদ্ধি করাসহ থানা এলাকায় বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রাখা এবং সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি যাতে কোনভাবে অবনতি না হয় সে বিষয়ে সকলের প্রতি গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন। মিটিংয়ে এডিসি (দক্ষিন) জনাব মোঃ আকরাম হোসেন, এসি ( কোতয়ালী) জনাব মোঃ রাসেল, ওসি কোতয়ালী জনাব মোঃ নুরুল ইসলাম পিপিএম, কোতয়ালী থানার ওসি(তদন্ত) জনাব এ আর মুকুল পিপিএম-সেবা, পুঃ পরিঃ (অপারেশন) জনাব মোঃ মোজাম্মেল হক, বন্দর থানার পুঃ পরিঃ অপারেশন জনাব সঞ্জয় সহ সকল ফাড়ির ইনচার্জগন উপস্থিত ছিলেন।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com