সদ্য প্রাপ্ত
দে‌শের প্রতি‌টি জেলা উপ‌জেলায় সংবাদকর্মী নি‌য়োগ দেওয়া হ‌বে। আগ্রহিরা যোগা‌যোগ করুনঃ ০১৯২০৫৩৩৩৩৯
ভোলায় রোগীদের জন্য বিশেষ স্পিড বোট সেবা চালু করলেন এমপি মুকুল

ভোলায় রোগীদের জন্য বিশেষ স্পিড বোট সেবা চালু করলেন এমপি মুকুল

মোঃ নাজমুল হাসান (রিমন)
দৌলতখান উপজেলা প্রতিনিধি, ভোলা

দৌলতখান ও বোরহানউদ্দিনের ৫ লক্ষ মানুষের জন্য বিশেষ সুবিধা দিতে ভোলা ২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুলের উদ্যোগে অত্যাধুনিক দুটি স্পিড বোটসেবা চালু করা হয়েছে। এই অত্যাধুনিক স্পিড বোট মাএ ৩ ঘন্টায় ঢাকা গিয়ে পৌঁছাতে সক্ষম।সংসদীয় আসনের গুরুত্বপূর্ণ কাজ করতে দ্রুত যাতায়াত, জরুরি রোগীদের চিকিৎসা সেবা দিতে ঢাকায় নিয়ে আসতে এ সেবা কার্যক্রম চালু করা হয়েছে বলে জানিয়েছেন সংসদ সদস্য আলী আজম মুকুল।

সংসদ সদস্য বলেন, ‘কাঙ্খিত কিছু প্রাপ্তির আনন্দই অনেক। করোনা ভাইরাসের এই স্থবির পরিবেশের মধ্যেও চেয়েছি এলাকার কাজগুলো যেন এগিয়ে যায়। প্রতিদিনই চাই নতুন কিছু যোগ হোক আমার এলাকায়। এই ধারায় এবার যোগ করেছি অত্যাধুনিক মানের দুটি স্পিড বোট। যা মাত্র ৩ ঘণ্টায় ঢাকা থেকে ভোলা পৌঁছাবে।

তিনি আরও বলেন, ‘আমার নির্বাচনী এলাকার দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় জনগুরুত্বপূর্ণ বিভিন্ন কর্মকাণ্ডে এগুলো বিশেষ ভূমিকা পালন করা ছাড়াও অত্যন্ত জরুরি রোগী মাত্র ৩ ঘণ্টার মধ্যে ঢাকায় নেয়া যাবে। আমি আমার নির্বাচনী এলাকায় বিশ্ব মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞাতা প্রকাশ করছি।

সংবাদটি প্রচার করুন




© All rights reserved © 2020 Daily Provat Barta
Desing & Developed BY ThemesBazar.Com